• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পরকীয়ায় বাধা দেওয়ায় গৃহবধূকে হত্যার চেষ্টা

প্রকাশ:  ১৯ মার্চ ২০১৯, ১৯:০৮
নীলফামারী প্রতিনিধি

পরকীয়া প্রেমে বাধা দেওয়ার ঘটনায় স্বামীর বাড়ীর লোকজন শাপলা বেগম (৩২) নামে এক গৃহবধূকে হত্যার চেষ্টা করার অভিযোগ উঠেছে।

সোমবার(১৮ মার্চ) সন্ধ্যায় গুরুত্বর আহত অবস্থায় শাপলাকে পরিবারের লোকজন ডিমলা হাসপাতালে ভর্তি করেন।

নীলফামারী জেলার ডিমলা খালিশাচাপানি ইউনিয়নের আশরাফ আলীর কন্যা শাপলার সাথে ২০০৪ সালে বিয়ে হয় একই এলাকার ছপির উদ্দিনের পুত্র মোখলেছার রহমানের (কালা) সাথে।

মোখলেছার রহমান (কালা) বিভিন্ন বাজারে সামুদ্রিক মাছ বিক্রি করে সংসার চালায়। তাদের সংসারে ২টি কন্যা ও এক পুত্র সন্তান রয়েছে।গত এক বছর থেকে মোখলেছার রহমান (কালা) পার্শ্ববর্তী এক স্কুলছাত্রীর সাথে প্রেমে জড়িয়ে পড়ে।

বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে ২ লক্ষ টাকা আপোষ মিমাংশা করে একটি প্রভাবশালী মহল। কিন্তু কালা পুনরায় স্কুলছাত্রীটির সাথে আবার যোগাযোগ করলে শাপলা বাঁধা দেয় । সোমবার (১৮ মার্চ) বিকালে লোহার রড দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করলে সে জ্ঞান হারিয়ে ফেলে। এরপর পরিবারের লোকজন উদ্ধার করে রাতে তাকে হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন শাপলা বেগম বলেন, আমাকে হত্যা করে আমার স্বামী স্কুল ছাত্রীটিকে বিয়ে করতে চায়। গত ৯ মাস আগে দুইলক্ষ টাকা জরিমানা দিয়ে আবার বিয়ের বিষয়টি বলার কারনে সে আমাকে শ্বাষরোধ করে হত্যার উদ্দ্যেশে গলা চেপে ধরে। আমার শরীরের বিভিন্ন স্থানে রড দিয়ে আঘাত করেছে।

এ ব্যাপারে শাপলার পিতা আশরাফ আলী বাদি হয়ে মঙ্গলবার তিনজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছে। এ ব্যাপারে একাধিকবার চেষ্টা করেও মোখলেছার রহমানের (কালা) সাথে মোবাইল ফোনে কথা বলা সম্ভব হয়নি।

মামলার বাদি আশরাফ আলী বলেন, বিয়ের সময় জামাতাকে ৭০ হাজার টাকা দিয়াছিলাম। পরে বাড়ি করার জন্য ১০শতক জমি দুইজনের নামে লিখে দেই। আমি বাড়ি বাড়ি ফেরি করে সংসার চালাই। আমার মেয়েকে নির্যাতনের বিচার চাই।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন, পুলিশ ঘটনাস্থলে তদন্ত করছে।

পিবিডি/আর-এইচ

নীলফামারী,পরকীয়া,গৃহবধূকে হত্যার চেষ্টা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close