• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মানিকগঞ্জে নিখোঁজের তিনদিন পর শিশুর মরদহ উদ্দার

প্রকাশ:  ২১ মার্চ ২০১৯, ১৯:২৩
মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে নিখোঁজ হওয়ার ৩ দিন পরে ইতালি প্রবাসীর পুত্র সুজয় দেবনাথের (৫) মরদেহ উদ্ধার হয়েছে। বৃহস্পতিবার (২১ মার্চ) সকালে বাড়ির পাশের একটি পুকুর থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হানিফ সরকার।

সম্পর্কিত খবর

    মানিকগঞ্জ সদর উপজেলার ভারাড়িয়া ইউনিয়নের কাকুরিয়া গ্রামের ইতালি প্রবাসী সঞ্জয় দেবনাথের ছেলে সুজয় দেবনাথ (৫) সোমবার (১৮ মার্চ) দুপুর নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়।

    সুজয়ের মা বাসন্তী দেবনাথ বলেন, তার স্বামী সঞ্জয় পাঁচ বছর আগে ইতালি যান। সোমবার দুপুর ১২টার দিকে ছেলে সুজয়কে বাসায় রেখে পুকুরে গোসল করতে যাই। গোসল শেষে বাড়িতে ফিরে সুজয় বাড়িতে নাই। পরে গ্রামসহ আশপাশের এলাকায় অনেক খোঁজাখুঁজির করে না পেয়ে ঐ দিনই মানিকগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি।

    ৩ দিন পর বৃহস্পতিবার সকালে বাড়ির পাশে পুকুরে সুজয়ের মরদেহ পাওয়া যায়। মরদেহ উদ্দারের পর থেকেই মা ও গ্রামবাসী সুজয়েরে বড় চাচা রঞ্জিত দেবনাথ এবং তার পরিবারের বিরুদ্ধে অভিযোগ করেন শিশুটিকে হত্যা করা হয়েছে। সুজয়কে হত্যা করে পুকুরে ফেলে রাখে।

    পরে এলাকাবাসী অভিযুক্ত রঞ্জিত দেবনাথের বাড়ি ভাঙচুর এবং তার পরিবারের সদস্যদের মারধর করে। খবর পেয়ে মানিকগঞ্জ সদর থানা থেকে পুলিশ ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে শিশুর মরদেহ উদ্ধার করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

    মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হানিফ সরকার বলেন, নিহতের ঠাকুর মা মায়া দেবনাথ (৬৮) বড় কাকা রঞ্জিত দেবনাথ (৪৫), তার স্ত্রী নিপা দেবনাথ (৩৮) এবং তাদের ছেলে নিলয় দেবনাথ (১২) ও মেয়ে ঋতু দেবনাথ (১৮) জিঙ্গাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

    /অ-ভি

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close