Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬
  • ||

উৎসবমুখর পরিবেশে সিলেটে সায়েন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত

প্রকাশ:  ২৪ মার্চ ২০১৯, ১৫:২৬ | আপডেট : ২৪ মার্চ ২০১৯, ২২:০৬
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon

‘টু হ্যাব দ্যা বেস্ট, ফর দ্যা নেক্সট’ স্লোগানকে সামনে রেখে সিলেট শহরে সোসাইটি ফর স্টুডেন্ট ডেভেলপমেন্টের (এসএসডি) আয়োজনে সায়েন্স অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) সিলেট ইন্টান্যাশনাল স্কুলে দুই শিফটে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে ইংরেজি মাধ্যমের ৯টি স্কুল থেকে প্রায় দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে।

অলিম্পিয়াড পরিদর্শনকালে এসএসডির কেন্দ্রীয় সভাপতি ইঞ্জিনিয়ার আহসান হাবিব ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, ‘টু হ্যাব দ্যা বেস্ট, ফর দ্যা নেক্সট’ এই স্লোগানকে বুকে ধারণ করে ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশের জন্য নিরলসভাবে আকর্ষণীয় ও সুন্দর প্রোগ্রামের আয়োজন করে থাকে। তারই ধারাবাহিতায় সিলেট শহরে সায়েন্স অলিম্পিয়াড আয়োজন করেছে সোসাইটি ফর স্টুডেন্ট ডেভেলপমেন্ট।

ইঞ্জিনিয়ার আহসান হাবিব আরও বলেন, তোমরা যদি নিজেদের আমূল পরিবর্তন করে দেশ গঠনে অগ্রণী ভূমিকা রেখে জাতির সূর্য সন্তান হিসেবে উপস্থাপন করতে চাও তাহলে অবশ্যই তিনটি বিষয়ে খেয়াল রাখতে হবে- আপাদমস্তকে দায়িত্ববান শিক্ষার্থী, নৈতিকতা সম্পূর্ণ জ্ঞানঅর্জন, এবং পর্বতসম চারিত্রিক দৃঢ়তা সমেত ক্যারিয়ার।

অলিম্পিয়াডে পরিদর্শক হিসেবে আরও উপস্থিত ছিলেন, এসএসডির কেন্দ্রীয় কার্যকর পরিষদের উপদেষ্টা ডা. আব্দুস সুবহান (মালদ্বীপ), সিলেট ইন্টারন্যশনাল স্কুলের অধ্যক্ষ মো. আব্দুল্লাহ, এসএসডির কেন্দ্রীয় কার্যকর পরিষদের সদস্য মো. সাদিকুল ইসলাম, এসএসডি সিলেট জোনের সভাপতি ডা. মো. মোস্তাফিজুর রহমান, এসএসডি সিলেট জোনের সেক্রেটারি ডা. মাহফুজুর রহমান, জাকারিয়া ইসলাম এবং সিদ্দিকুর রহমানসহ অনেক।

পিবিডি/এসএইচ/এসএম

উৎসবমুখর পরিবেশ,সায়েন্স অলিম্পিয়াড,সিলেট,ssd
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত