• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দুই ট্রাকের মুখেমুখি সংর্ঘষে নিহত ১, আহত ৩

প্রকাশ:  ২৪ মার্চ ২০১৯, ১৬:০৭
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে মুখোমুখি দুটি ট্রাকের সংর্ঘষে একটি ট্রাকের চালক গোলাম মোস্তফা (৫১) নিহত হয়েছে। এ ছাড়ায় একই ট্রাকের চালকের তিন জন সহকারী আহত হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আংশকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।

আজ রোববার (২৪ মার্চ) বেলা ১২টার দিকে দিনাজপুর-রংপুর মহাসড়কের নশিপুর জামতলী বীজ খামারের সামনে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাক চালক গোলাম মোস্তফা জয়পুরহাট জেলা সদরের দোগাছী গ্রামের আফাজ উদ্দীনের ছেলে। আহতরা হলেন- বেলাল হোসেন (৫২), স্বাধীন (২৮) ও শহিদুল ইসলাম (৪৮)। দিনাজপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, রংপুর থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক ওই মহাসড়কের নশিপুর জামতলী বীজ খামারের সামনের পৌঁছালে সামনের চাকা পাংচার হয়ে সড়কের ওপর বিকল হয়ে যায়। পরে ট্রাকটির চালক ও হেলপাররা চাকা পরিবর্তনের কাজ করছিলেন। এসময় দিনাজপুর থেকে ছেড়ে যাওয়া একটি মাছের পিকআপভ্যান বিকল ট্রাকটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে পিকআপ চালক ও হেলপাররা ছিটকে রাস্তার ওপরে পড়ে যায়।

খবর পেয়ে দিনাজপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক পিকআপ চালক মোস্তফাকে মৃত ঘোষণা করেন। বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন । নিহতের পকেটে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া যাওয়ায় তার ঠিকানা অনুসারে নিকস্থ থানার মাধ্যমে পরিবারের নিকট সংবাদ প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন ।

পিবিডি/আর-এইচ

দিনাজপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close