• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

প্রধানমন্ত্রী কন্যার নামে ভুয়া এনজিও খোলার অভিযোগে আটক ৩

প্রকাশ:  ২৪ মার্চ ২০১৯, ১৬:১৩
ডিমলা প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা ওয়াজেদ পুতুলের নামে ভুয়া এনজিও সংগঠন খুলে প্রতারণার অভিযোগে তিনজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের তিস্তা নদীর দুর্গম চর জিনজির পাড়ায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- ঝুনাগাছ চাপানি ইউনিয়নের দক্ষিণ ঝুনাগাছ চাপানি চৌধুরীপাড়ার মৃত্যু আকবর হোসেন চৌধুরীর পুত্র আব্দুল খালেক চৌধুরী (৩৫), রংপুর জেলা সদরের কোতয়ালী থানার পপুলার-২ ধাপ এলাকার জিন্নাতুল করিম প্রধানের পুত্র সাজ্জাদ হোসেন শুভ (২৫), একই উপজেলার পশ্চিম গুরাতিপাড়ার ছপুয়ার রহমানের পুত্র ফরিদ আলী (২৫)।

সম্পর্কিত খবর

    আটককৃতরা সাময়া ওয়াজেদ পুতুলের একটি প্রিয় সংগঠন তৈরি করে বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা সহ বিভিন্ন অনুদানের জন্য ৩শ টাকা করে সদস্য ভর্তি ফরম বিক্রি করতেছিল। তিস্তা এলাকার দরিদ্র ও হতদরিদ্রদের পুজি করে ভুয়া এনজিও খুলে প্রতারণা করার সময় এলাকাবাসী আটক করে পুলিশের হাতে সোর্পদ করেন।

    এ সময় আটককৃতদের হাতে সায়মা ওয়াজেদ পুতুলের নামে ভুয়া এনজিও সংগঠনের ২০টি ফরম পাওয়া যায়। ডিমলা উপজেলার খালিশা চাপানি ও ঝুনাগাছ চাপানি এলাকায় শতাধিক হতদরিদ্র সদস্য করার নামে প্রতারক দলটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া যায়।

    এ ব্যাপারে ডিমলা থানার এসআই মোহাম্মদ আলী বাদী হয়ে ৪১৭/৪২০ ধারায় মামলা নং- ২১ দায়ের করেন। আটককৃতরা পুলিশের নিকট প্রতারণার কথা স্বীকার করেন। এমনকি সায়েমা ওয়াজেদ পুতুল নামে কোন সংগঠন না থাকায় নতুন সংগঠন তৈরি করেন। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আটককৃতরা ভুয়া এনজিও মাধ্যমে এলাকার প্রতারণা করার জন্য এসেছিল। তাদের আদালতের মাধ্যমে রোববার কারাগারে পাঠানো হয়েছে।

    প্রধানমন্ত্রী কন্যা

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close