Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রবিবার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬
  • ||

কালীগঞ্জে প্রিজাইডিং অফিসারকে মারপিট

প্রকাশ:  ২৪ মার্চ ২০১৯, ১৬:৫৭
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট icon

কেন্দ্রে প্রবেশ করে জোরপূর্বক জাল ভোটা দেবার অভিযোগে ঝিনাইদহের কালীগঞ্জের ১৫ নং ঈশ্বরবা দাখিল মাদরাসা কেন্দ্রে ভোট গ্রহণ বন্ধ করে দেয়া হয়েছে। একই সময় দুলালমুন্দিয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল্লাহ আল মাসুমকে মারপিট করেছে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা। এসময় পুলিশ শাহিন নামের এক পোলিং এজেন্টকে আটক করেছে পুলিশ। ব্যালট পেপার না দেওয়ায় তাকে মারপিট করা হয়।

রোববার (২৪ মার্চ) দুপুর ২টার দিকে এসব ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান। অপর দিকে ঝিনাইদহ শৈলকুপা উপজেলা নির্বাচনে ভোট গ্রহণ চলাকালে কেন্দ্র দখল নিয়ে মির্জাপুর ও কাজেরকোল কেন্দ্রে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় ৬জন আহত হয়েছে।

বন্ধ হওয়া কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও কালীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল আলীম জানান, সুষ্ঠুভাবে ভোট চলছিল। হঠাৎ অজ্ঞাতনামা ৪০/৫০ জন ব্যক্তি এসে আমার সহকারি প্রিজাডিং অফিসারের কাছ থেকে জোরপূর্বক বই ছিনতাই করে সীল মেরে বাক্সে ভরে দেয়। বিষয়টি আমি জেলা রিটার্নিং অফিসারকে জানালে তিনি ভোট গ্রহণ বন্ধের নির্দেশ দেন।

দুলালমুন্দিয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আব্দুল্লাহ আল মাসুম জানান, জাল ভোট দেওয়ার অভিযোগে এ কেন্দ্রের ভোট স্থগিত করা হয়েছে। ৪৭৩টি জাল ভোট দেওয়ার কথা স্বীকার করে বলেন, এখানে ২৮৯০ ভোট রয়েছে।

প্রিজাইডিং অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, স্থানীয় ইউপি চেয়ারম্যানের ছেলের নেতুত্বে একদল যুবক তার অফিসে প্রবেশ করে ব্যালট পেপার চায়। দিতে অস্বীকার করায় তারা আমাকে শারীরিক ভাবে লাঞ্চিত করে। তবে ভোট গ্রহণ স্থগিত করা হয়নি।

ঝিনাইদহ,প্রিজাইডিং অফিসার
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত