• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কী কারণে ছেলেকেই খুনি বলতে হচ্ছে মা'কে!

প্রকাশ:  ২৪ মার্চ ২০১৯, ২৩:০৬
নিজস্ব প্রতিবেদক

সাভারের ঠিকাদার শফিকুল বারী চৌধুরী বকুল (৫২) হত্যা মামলায় আসামি মোর্শেদা আক্তার রুমা (৩৬) আদালতকে বলেছেন, তাঁর ছেলে মাসুম (২০) হত্যা করেছেন শফিকুল বারীকে।

শনিবার ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালত আসামির জবানবন্দি রেকর্ড করার পর ওই নারীকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত বৃহস্পতিবার সাভারের তালবাগ এলাকায় আসামি মোর্শেদা আক্তার রুমার বাসা থেকে ঠিকাদার শফিকুল বারী চৌধুরীর লাশ উদ্ধার করে সাভার থানা-পুলিশ। এ ঘটনায় নিহত ব্যক্তির মেয়ে আইনজীবী শাকিলা আফরোজ সীমা বাদী হয়ে মোর্শেদা আক্তার ও তাঁর ছেলে মাসুমের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলা করার পর মোর্শেদাকে পুলিশ গ্রেপ্তার করে। পলাতক মাসুমও এই মামলার আসামি।

মামলার তদন্ত কর্মকর্তা সাভার থানার উপপরিদর্শক (এসআই) তাহমুদুল ইসলাম জানান, মামলার আসামি মোর্শেদা আক্তার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আসামি মোর্শেদা আক্তার জবানবন্দিতে বলেছেন, গত বৃহস্পতিবার শফিকুল বারী চৌধুরী বকুল তাঁর বাসায় আসেন। এরপর তাঁর ছেলে মাসুম বাসায় আসে। বকুল যে ঘরে ছিলেন, সেই ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন মাসুম। তিনি বাইরে থেকে দরজায় ধাক্কা দিতে থাকেন। কিন্তু তাঁর ছেলে মাসুম দরজা খোলেন না। একপর্যায়ে দরজা খুলে তাঁকে ধাক্কা দিয়ে মাসুম চলে যান। ঘরে ঢুকে তিনি বকুলের লাশ দেখতে পান। পরে তিনি থানায় গিয়ে সব খুলে বলেন।

মামলার বাদী শাকিলা আফরোজ বলেন, ব্যবসায়িক বিরোধের জের ধরে তাঁর বাবাকে হত্যা করা হয়েছে। আসামি মোর্শেদা আক্তার কিংবা তাঁর ছেলে মাসুমকে তাঁদের পরিবারের কেউ চেনে না। বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চান মেয়ে শাকিলা আফরোজ।

পিবিডি/ ইকা

খুন,সাভার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close