• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

গোসাইরহা‌টে আ’লীগ বি‌দ্রোহী প্রার্থী নির্বা‌চিত

প্রকাশ:  ২৫ মার্চ ২০১৯, ০১:১৫
শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি

শরীয়তপু‌রের গোসাইরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নি‌য়ে ২২ হাজার ৪৭৯ ভোট পেয়ে আওয়ামী লীগ বি‌দ্রোহী প্রার্থী ফজলুর রহমান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী অপর প্রার্থী সৈয়দ না‌সির উদ্দিন নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ২১ হাজার ৫৫৮টি ।

রোববার রা‌তে ফজলুর রহমান‌কে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়। গোসাইরহাট রিটার্নিং অফিসার মো. আলমগীর হুসাইন বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে শেষ হয় ভোটগ্রহণ। নির্বাচনকে ঘিরে প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কিন্তু ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল কম।

‌নির্বাচ‌নে সদর উপ‌জেলা প‌রিষদ ভাইস চেয়ারম্যান ফারুক আহ‌মেদ তালুকদার, জা‌জিরা উপ‌জেলা প‌রিষদ ভাইস চেয়‌ারম্যান আব্দুল জাব্বার আকন এবং ম‌হিলা ভাইস‌ চেয়ারম্যান পারভীন আক্তার, ন‌ড়িয়া উপ‌জেলা প‌রিষদ ভাইস চেয়ারম্যান জা‌কির বেপারী এবং ম‌হিলা ভাইস চেয়ারম্যান নাজমা মোস্তফা, ডামুড্যা উপ‌জেলা প‌রিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর র‌শিদ গোলন্দাস এবং ম‌হিলা ভাইস চেয়ারম্যান খা‌দিজা খানম লাব‌নি, গোসাইরহাট উপ‌জেলা প‌রিষদ ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খা‌য়ের ও ম‌হিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম বেসরকা‌রি ভা‌বে নির্বা‌চিত হ‌য়ে‌ছেন।

শরীয়তপু‌রে ছয়‌টি উপ‌জেলার ম‌ধ্যে পাঁচ‌টি উপ‌জেলায় নির্বাচ‌নের আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লী‌গ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হ‌য়ে‌ছেন- শরীয়তপুর সদর উপজেলায় আবুল হাসেম তপাদার, জাজিরা উপজেলায় মোবারক আলী শিকদার, নড়িয়া উপজেলায় একেএম ইসমাইল হক, ভেদরগঞ্জ উপজেলায় হুমায়ুন কবির মোল্যা ও ডামুড্যা উপজেলায় আলমগীর হোসেন মাঝি।

এছাড়া শরীয়তপুর সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে সামিনা ইয়াছমিন, ভেদরগঞ্জ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আব্দুল মান্নান বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আকলিমা আক্তার লিপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

পিবিডি/ এইচ কে

উপজেলা,নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close