• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

মঠবাড়িয়ায় স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশ:  ২৫ মার্চ ২০১৯, ১৬:২৫
বরিশাল প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলা নির্বাচনী সংহিসতায় জনি তালকুদার(২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। ওই যুবককে সোমবার (২৫ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কবুতরখালী গ্রামের একটি বিলে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী রিয়াজুল ইসলামের পক্ষে কাজ করছিলেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত জনি তালুকদার মঠবাড়িয়া উপজেলার হলতা-গুলিশাখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও ইউনিয়নের কবুতরখালী গ্রামের হাতেম আলী তালুকদারের পুত্র।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার জানান, উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে সৃষ্ট বিরোধের জের ধরেই স্বতন্ত্র চেয়ারম্যান প্রাথী রিয়াজ উদ্দিন আহম্মেদের কর্মী জনি তালুকদারের ওপর হামলা চালায় প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী হোসাইন মোশারেফ সাকুর লোকজন। একপর্যায়ে উপজেলার কবুতরখালী গ্রামের বিলের কাছে তাকে এলোপাতাড়ি কুপিয়ে সন্ত্রাসীরা চলে যায়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

কিন্তু মৃত্যুর আগেই জনির বয়ান নিয়েছে পুলিশ। পরবর্তীতে এই ঘটনায় জড়িত রফিকুল ইসলাম নামে আ’লীগ প্রার্থীর কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

ওসি জানান, এই ঘটনায় একটি হত্যা মামলা গ্রহণ প্রস্তুতির পাশাপাশি পলাতকদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে।

/পিবিডি/পি.এস

বরিশাল,কুপিয়ে হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close