Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

নাশকতার অভি‌যো‌গে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির সভাপ‌তিসহ আটক ১০

প্রকাশ:  ২৬ মার্চ ২০১৯, ১৩:৪৬
কু‌ষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট icon

নাশকতা ও ভাংচু‌রের অভি‌যো‌গে কু‌ষ্টিয়া জেলা বিএন‌পির সভাপ‌তি সৈয়দ মে‌হেদী আহ‌মেদ রুমী,সাধারণ সম্পাদক সোহরাব উ‌দ্দিনসহ বি‌এন‌পির ১০ নেতা কর্মী‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। মঙ্গলবার বেলা ১২টায় কু‌ষ্টিয়া কা‌লেক্ট‌রেট চত্ব‌রের সাম‌নে থে‌কে পু‌লিশ তা‌দের আটক ক‌রে।

কু‌ষ্টিয়ার পু‌লিশ সুপার এস,এম তানভীর আরাফাত ব‌লেন, স্বাধীনতা দিব‌সে নাশকতা সৃ‌ষ্টির উ‌দ্দে‌শ্যে বিএন‌পির নেতা কর্মীরা কা‌লেক্ট‌রেট চত্ব‌রের সাম‌নে অবস্থান নেই। এ সময় তারা গা‌ড়ি ভাংচুর ও অস্ত্র প্রদর্শন ক‌রে। পু‌লিশ খবর পে‌য়ে ঘটনাস্থ‌লে পৌ‌ছে লা‌ঠিচার্জ করে তা‌দের ছত্রভঙ্গ করে দেয়। পু‌লিশ ঘটনাস্থল থে‌কে বিএন‌পির সভাপ‌তি ও সাধারণ সম্পাদকসহ ১০ নেতা কর্মী‌কে আটক করে‌ছে। তি‌নি অা‌রো ব‌লেন,উপ‌জেলা নির্বাচন ‌শেষ হওয়ার দুই‌দি‌নের মাথায় বিএন‌পি নেতা কর্মীরা পু‌লি‌শের অনুম‌তি ছাড়া শহরে মি‌ছিল ক‌রে‌ছে। বিএন‌পি সভাপ‌তি কোম‌রে অস্ত্রবহন করে‌ছে। এমন‌কি গাড়ি ভাংচুর ক‌রে‌ছে তারা। আটককৃত‌দের বিরু‌দ্ধে মামলা দায়ে‌রের প্রস্তু‌তি চল‌ছে।

‌ত‌বে অ‌ভি‌যোগ অস্বীকার ক‌রে জেলা বিএন‌পির সহ সাংগঠ‌নিক সম্পাদক শামীমুল হাসান অপু ব‌লেন, ২৬ মার্চ স্বাধ‌ীনতা দিবস উপল‌ক্ষে জেল‌া বিএন‌পির আয়োজ‌নে র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। শা‌ন্তিপূর্ণভা‌বে আমরা কা‌লেক্ট‌রেট চত্ব‌রে শহীদ‌দের শ্রদ্ধাঞ্জলী জা‌নি‌য়ে ফেরার প‌থে পু‌লিশ বিএন‌পি নেতা কর্মী‌দের আটক ক‌রে।

/এসএইচ

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত