• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নির্বাচনী কাজে নিয়োজিত শিক্ষকের উপর হামলা ও মারপিট

প্রকাশ:  ২৮ মার্চ ২০১৯, ১৭:৪০
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্কুলের মধ্যে মোঃ মিজানুর রহমান শেখ (৪৬) নামে এক শিক্ষকের উপর হামলার ঘটনা ঘটেছে। ওই শিক্ষক এখন টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে টুঙ্গিপাড়া উপজেলার ২৬ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। তিনি ওই স্কুলে সহকারী শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজের গোপালগঞ্জ জেলা কমিটির সভাপতি। এ ঘটনায় ওই শিক্ষক টুঙ্গিপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

আহত ওই শিক্ষক জানিয়েছেন, আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৯ টার দিকে স্কুলের শিক্ষকদের রুম থেকে শ্রেণি কক্ষে যাওয়ার সময় ১০/১৫ জন যুবক আমার উপর অর্তকিত হামলা করে আমাকে মারপিট করে। পরে আমার সহকর্মিরা আমাকে উদ্ধার করে টুঙ্গিপাড়া হাসপাতালে ভর্তি করে।

তিনি আরো জানান, গত ২৪ মার্চ উপজেলা নির্বাচনে আমি টুঙ্গিপাড়া উপজেলার জোয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পোলিং অফিসারের দায়িত্ব পালন করি। চেয়ারম্যান প্রার্থী শ্রীরামকান্দি গ্রামের মোঃ বাবুল শেখের সমর্থকরা ভেবেছেন আমার কারণে ওই কেন্দ্রে তাদের প্রার্থী কম ভোট পেয়েছেন। এ কারণে পরাজিত চেয়ারম্যান প্রার্থী মোঃ বাবুল শেখের সমর্থকরা আমার উপর হামলা ও মারপিটের ঘটনা ঘটিয়েছে।

বাংলাদেশ প্রাথমিক সহকারি শিক্ষক সমাজের কেন্দ্রীয় সভাপতি তপন কুমার মন্ডল ও সাধারন সম্পাদক আসাদুজ্জামান এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ঘটনার সাথে জড়িতদের বিচার দাবি করেছেন।

এদিকে শিক্ষককে এভাবে স্কুলের ভিতর মারপিট করার ঘটনায় টুঙ্গিপাড়ায় নিন্দা জানিয়েছেন সর্বস্তরের লোকজন। তারা এর সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম এনামুল কবীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগপত্র পেয়েছি। মামলার প্রস্তুতি চলছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পিবিডি/আর-এইচ

গোপালগঞ্জ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close