Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ২০ মার্চ ২০১৯, ৬ চৈত্র ১৪২৫
  • ||

কাদেরের সাথে অশোভন আচরণ, আ.লীগের ৪ নেতা বহিষ্কার

প্রকাশ:  ১৬ মার্চ ২০১৯, ১১:৫২
কোম্পানীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট icon

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে মুঠোফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নোয়াখালীতে আওয়ামী লীগের ৪ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় জেলা আ’লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। এর আগে বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা না মানার কারণে কবিরহাট উপজেলা আ’লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আ’লীগের সদস্য আলাবক্স তাহের টিটু ও বাংলাদেশ আ’লীগের সাধারণ সদস্য মোহম্মদ উল্যাকে দলের সকল কর্মকান্ড থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করার লক্ষে আব্দুল মোমিন বিএসসিকে আহবায়ক ও মো. ইলিয়াস, মোঃ কামাল খান এবং মহিউদ্দিন টিটুকে (চেয়ারম্যান) যুগ্ন আহবায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, কবিরহাট উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ প্রমুখ।

উল্লেখ্য, বহিষ্কৃত নেতাদের মধ্যে আলাবক্স তাহের টিটু কবিরহাট ও মোহম্মদ উল্যা বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন অংশগ্রহণ করছেন।

কোম্পানীগঞ্জ,ওবায়দুল কাদের
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত