Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ২৫ মার্চ ২০১৯, ১১ চৈত্র ১৪২৫
  • ||

সিলেটে চোরাই মালামালসহ আটক ৫

প্রকাশ:  ১৫ মার্চ ২০১৯, ২০:১৪
সিলেট প্রতিনিধি
প্রিন্ট icon

সিলেট মহানগর পুলিশের পৃথক অভিযানে ৫ ছিনতাই ও অপহরণ চক্রের সদস্যকে আটক করা হয়েছে। এসময় আটককৃতদের কাছ থেকে গ্রামীণ ফোনের মালামালসহ প্রায় ৫ লক্ষ টাকার ছিনতাইকৃত মালামাল উদ্ধার করা হয় এবং ব্যবহৃত একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়েছে।বৃহস্পতিবার তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- রাজবাড়ী জেলার পাংশা থানার জোনা গ্রামের আজাদুর রহমানের পুত্র মিজানুর রহমান, শরিয়তপুর জেলার জাজিরা থানার বিলাসপুর গ্রামের মোবারক আলীর পুত্র মো. আবু তাহের, কুমিল্লা জেলার তিতাস থানার উজিরা কান্দি গ্রামের ফখরুল ইসলাম ভূঁইয়ার পুত্র শাহাদত ভূঁইয়া, মাগুরা জেলার শালিখা থানার শরুশুনা গ্রামের ফখর আলীর মোল্লার পুত্র সুমন হোসেন ও পটুয়াখালী জেলার দুমকি থানার আলঙ্গী গ্রামের মৃত নসের উদ্দিন মোল্লার ছেলে আলতাফ হোসেন (৬৫)।

পুলিশ জানায়, কোতোয়ালী থানার এসআই জোবায়েদ খান কদমতলীর হুমায়ূন রশিদ চত্ত্বর রেইনবো পার্সেল সার্ভিস, কাজিরবাজার ব্রীজের উত্তর পার্শে ও বিশ্বনাথ থানার প্রতাপপুর গ্রামে অভিযান চালিয়ে ৫ ছিনতাই ও অপহরণকারীকে আটক করা হয়। তাদের কাছ থেকে গ্রামীণ ফোন টাওয়ারের প্রায় ৫ লক্ষ টাকার মালামাল, একটি পিকআপ সহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করা হয়। যাহার রেজিঃ নং ঢাকা মেট্রো-ন-১৭-০০৮৪।

শুক্রবার আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা।

তিনি বলেন, এরা সিলেটসহ সারাদেশে ছিনতাই ও অপহরণ কাজে লিপ্ত ছিল।

সিলেট
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত