• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘ডুব’ নিয়ে ডুবে আছেন তিশা

প্রকাশ:  ১৭ অক্টোবর ২০১৭, ২১:৩১
বিনোদন প্রতিবেদক

আগামী ২৭শে অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় নুসরাত ইমরোজ তিশা অভিনীত চলচ্চিত্র 'ডুব'।

শনিবার থেকে শুরু হয় এ ছবির আনুষ্ঠানিক প্রচারণা। শুরুতেই তিশা যান নটর ডেম কলেজে। এ ছবির প্রচারণার কাজে শনিবার নটর ডেম কলেজে তিশার সঙ্গে ছিল এ ছবির পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী, আর ব্যান্ড চিরকুট। পুরো মাসটিই বিভিন্ন ক্যাম্পাসে ছবির প্রচারণায় অংশ নেবেন তিশা।

সম্পর্কিত খবর

    তিশা বলেন, দেশের বাইরের বিভিন্ন উৎসবে অংশ নিয়ে সম্প্রতি দেশে ফিরেছি। 'ডুব' ছবির প্রচারণার কাজে বেশ কিছু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অংশ নেয়া হবে। এরমধ্যে আগামীকাল সেন্ট্রাল উইমেনস কলেজ অ্যান্ড ইউনিভার্সিটিতে, ১৯শে অক্টোবর ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ২০শে অক্টোবর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ২১শে অক্টোবর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট), ২২শে অক্টোবর ব্র্যাক ইউনিভার্সিটি, ২৩শে অক্টোবর ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব), ২৫শে অক্টোবর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশে (আইইউবি)-তে আমি ও 'ডুব' ছবির শিল্পী, কলাকুশলী আর চিরকুট যাবে।

    তিনি জানান, বর্তমান সময়টা 'ডুব'-এর প্রচারণায় ব্যস্ত থাকব আমি। আর ছবিটি নিয়ে আমি আশাবাদী।

    প্রসঙ্গত 'ডুব' ছবির একমাত্র গান গেয়েছে চিরকুট। গানের শিরোনাম 'আহারে জীবন'। বিভিন্ন ক্যাম্পাাসে তিশা ও ফারুকীর সঙ্গে চিরকুট টিম অংশ নেয়ার পাশাপাশি 'আহারে জীবন' গানটিও গাইবেন।

    আর এ ছবির প্রচারণার জন্য ২৫শে অক্টোবর ঢাকায় আসবেন 'ডুব' ছবির অন্যতম অভিনয়শিল্পী বলিউডের জনপ্রিয় তারকা ইরফান খান। অংশ নেবেন ছবির প্রচারণায়। 'ডুব' ছবিতে আরো অভিনয় করেছেন তিশা, রোকেয়া প্রাচী, পার্ণো মিত্র প্রমুখ।

    ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশে জাজ মাল্টিমিডিয়া আর ভারতের এসকে মুভিজ। ছবিটির সহ-প্রযোজক ইরফান খান।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close