• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সানি লিওনের নতুন টার্গেট ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’!

প্রকাশ:  ১৭ ডিসেম্বর ২০১৭, ০০:১৩
বিনোদন ডেস্ক
ছবি- ইন্টারনেট থেকে সংগ্রহ করা

একজন পর্নস্টার থেকে বলিউড অভিনেত্রী। সমান তালে টেলিভিশনের রিয়্যালিটি শো-তে সঞ্চালনা। সানি লিওন কে আরও নানা রূপে দেখা বাকি দর্শকদের। কয়েক দিন আগেই মীনাকুমারীর বায়োপিকে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন সানি। তবে এক্ষেত্রে শুধু ইচ্ছে প্রকাশ করেই ক্ষান্ত হওয়া নয়,বরং সত্যি সত্যিই হাতে চাঁদ পাওয়ার মতো খবর। জনপ্রিয় টিভি শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ভারতীয় সংস্করণে সঞ্চালক হিসেবে দেখা যাবে সানি লিওনকে। ‘স্প্লিটজভিলা’ সঞ্চালিকা সানি’র নতুন টার্গেট ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’।

এনডিটিভি-র খবর অনুয়ায়ী, আইএএনএসের রিপোর্টে দাবি করা হয়েছে,এই খবরে অত্যন্ত খুশি অভিনেত্রী। সানি বলেছেন,‘‘আমি অসম্ভব খুশি এমন একটি শো-এর সঙ্গে জড়িত হতে পেরে। এ বার দর্শক অ্যাডভেঞ্চারাস সানিকে দেখতে পাবেন।’’

সম্পর্কিত খবর

    আইএএনএস-এর রিপোর্ট অনুযায়ী,‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর ২০১৮ প্রিমিয়ারে সানিকে শুধু সঞ্চালিকা হিসেবে নয়,বিভিন্ন স্টান্টও করবেন নায়িকা।

    ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর আসল শো’টির সঞ্চালক বেয়ার গ্রিলস। এই অনুষ্ঠানে প্রকৃতির নিয়ম মেনে, চরম পরিস্থিতিতে কী ভাবে বাঁচতে হয় তারই বিভিন্ন কৌশল দেখানো হয়। বেয়ার পৌঁছে যান বিশ্বের নানা প্রান্তে, যেখানে হয়তো আরশোলা বা ব্যাঙ কাচা খেয়েই দিন কাটাতে হয়। প্রকৃতির নানা প্রতিকূলতাকে জয় করে বেঁচে থাকতে হয়।

    সানি বলেছেন,‘‘বেয়ার গ্রিলসের মতো কেউ করতে পারবেন না,তবে আমি আমার নিজস্ব স্টাইলে এটি পরিবেশন করব।’’

    যদিও শো-এর ট্রেলর বা কবে থেকে এটি শুরু হবে তার কোনও নির্দিষ্ট খবর এখনও পাওয়া যায়নি। সূত্র- আনন্দবাজার

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close