• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সৃজিতের পরের ছবিতে সোহিনী!

প্রকাশ:  ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৫৮ | আপডেট : ০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৪:০২
বিনোদন ডেস্ক

সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি ‘ভিঞ্চি দা’। নাম থেকে তো সহজেই ধারণা করা যাচ্ছে ছবির বিষয়বস্তুর সঙ্গে লিওনার্দো দ্য ভিঞ্চির কোনও যোগসূত্র রয়েছে। ছবির শুটিং শুরু হবে পূজার পর।

সৃজিতের পরবর্তী ছবিতে এবার দেখা যাবে সোহিনী সরকারকে। হ্যাঁ, কানাঘুষো তো এমনই শোনা যাচ্ছে। শুটিং কবে শুরু হতে চলেছে তার দিনক্ষণও নাকি প্রায় স্থির হয়ে গেছে। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত শেষ ছবি ‘উমা’। পূজায় মুক্তি পেতে চলেছে তার বহুপ্রতীক্ষিত ছবি ‘এক যে ছিল রাজা’। আর ডিসেম্বরে আসছে ‘শাহজাহান রিজেন্সি’।

জোর কদমে এখন চলছে ‘এক যে ছিল রাজা’ ছবির পোস্ট-প্রোডাকশনের কাজ। কিছুদিন আগেই জানিয়েছেন, পরবর্তী ছবিতে গুমনামি বাবার চরিত্রে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে দেখা যাবে। এরই মধ্যে জানা গেল, পূজার পর পরই সৃজিত মুখোপাধ্যায়ের পরবর্তী ছবির শুটিং শুরু হতে চলেছে। ছবির নাম হতে চলেছে ‘ভিঞ্চি দা’।

আর ছবির সঙ্গে জুড়ে রয়েছে থ্রিলারের গন্ধ। আপাতত এইটুকু জানিয়েই ক্ষান্ত থাকলেন পরিচালক। ছবির বাদবাকি অংশ সম্পর্কে দর্শককে খুব তাড়াতাড়ি জানাবেন এ আশ্বাস তিনি দিলেও আমরা জানতে পেরে গেছি ছবিতে কেন্দ্রীয় চরিত্রে সোহিনী সরকারকে ছাড়াও দেখা যাবে রুদ্রনীল ঘোষ, ঋত্বিক চক্রবর্তী ও অনির্বাণ ভট্টাচার্যকে।

আর ‘ভিঞ্চি দা’ নাম থেকে তো সহজেই আন্দাজ করা যাচ্ছে ছবির বিষয়বস্তুর সঙ্গে লিওনার্দো দ্য ভিঞ্চির কোনও যোগসূত্র রয়েছে। সোহিনী সরকারকে সৃজিত মুখোপাধ্যায়ের রাজকাহিনী ছবির খুব ছোট একটা অংশে কেবলমাত্র একবারই দেখা গেছে। এই প্রথম সৃজিতের ছবিতে একটা বড় অংশে তাকে দেখা যাবে।

এছাড়াও এতদিন পরিচালক সৃজিতের ওপর সকলের অভিযোগ ছিল তিনি নাকি তারকাদের ছাড়া ছবি করছেন না। কিন্তু ‘ভিঞ্চি দা’ ছবিতে সেই ছকও ভেঙেছেন তিনি। তারকা নয়, অভিনেতাদের দেখা যাবে ভিঞ্চিদা ছবিতে। এই একটা ছক ভাঙলেও শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে তার বন্ধন এখনও অটুট রয়েছে।

তবে দুঃখের বিষয় হল ছবির শুটিং কয়েক মাসের মধ্যে শুরু হলেও ছবি মুক্তি পেতে আরও কিছুটা সময় লেগে যাবে। সম্ভবত আগামী বছর মুক্তি পাবে ‘ভিঞ্চি দা’।

/অ-ভি

সৃজিত,ছবি,সোহিনী সরকার,অভিনেত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close