• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খালেদাকে বিএনপির অভ্যর্থনা, যানজটে নাকাল নগরবাসী

প্রকাশ:  ১৮ অক্টোবর ২০১৭, ১৯:১৫ | আপডেট : ১৮ অক্টোবর ২০১৭, ১৯:১৯
নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়েছেন নেতাকর্মীরা। এদিকে বিপুল সংখ্যক নেতাকর্মীর দেওয়া এই অভ্যর্থনার ফাঁদে যানজটের কবলে পড়েছে নগরবাসী।

রাজধানীর বিমানবন্দর সড়ক ব্যবহারকারীদের দুপুরের পর থেকেই যানজটের দুর্ভোগ পোহাতে হচ্ছে। বিকেল গড়ানোর সঙ্গে সঙ্গে বাড়ে যানজটের মাত্রা। বিকেল ৫টার দিকে বিমানবন্দর সড়কে সাধারণ যান চলাচল অনেকটা থমকে যায়।

সম্পর্কিত খবর

    প্রায় তিন মাস পর খালেদা জিয়া দেশে ফিরলেন। বুধবার বিকেল সোয়া ৫টার দিকে তিনি শাহজালাল বিমানবন্দরে নামেন। সন্ধ্যা পৌনে ৬টার দিকে বিমানবন্দর থেকে গুলশানের নিজ বাসভবনের উদ্দেশে রওনা হন তিনি।

    খালেদা জিয়ার দেশে ফেরা উপলক্ষে দলীয় কোনো কর্মসূচি না থাকলেও নেত্রীকে অভ্যর্থনা জানাতে দুপুরের পর থেকেই বিমানবন্দর সড়কের বিভিন্ন স্থানে অবস্থান নেয় বিএনপি ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

    বিকেল ৩টার দিকে নেতাকর্মীরা বিমানবন্দর গোলচত্বর এলাকায় অবস্থান নেওয়ায় চেষ্টা করলে যান চলাচল বিঘ্নিত হয়। এসময় নেতাকর্মীদের প্রধান সড়ক থেকে সরিয়ে দেয় পুলিশ।

    সড়কে গাড়ি চলাচল যাতে আটকে না যায় সেজন্য বারবার হ্যান্ড মাইকে ঘোষণা দিয়ে নেতাকর্মীদের সড়ক ছেড়ে যেতে নির্দেশ দেওয়া হয়। তখন নেতাকর্মীরা সড়ক ছেড়ে গেলেও বিকাল সাড়ে ৪টার দিকে বিপুল জনসমাগমের চাপে তা আর সম্ভব হয়নি।

    নেতাকর্মীরা ব্যানার ফেস্টুন নিয়ে ফুটপাত ছেড়ে প্রধান সড়কে নেমে আসেন। এসময় তারা নানা স্লোগান দিতে থাকেন। ফলে বিমানবন্দর এলাকা থেকে বনানীমুখী সড়কে যান চলাচল প্রায় স্থবির হয় পড়ে। এসময় উত্তরামুখী যানবাহনও থমকে যায়। সড়কে যানবাহনের দীর্ঘ সাড়ি দেখা যায়।

    সন্ধ্যা পৌনে ৬টার দিকে খালেদা জিয়ার গাড়িবহর বিমানবন্দর থেকে মূলসড়কে উঠতেই হুমড়ি খেয়ে পড়েন নেতাকর্মীরা। এসময় জনস্রোত ঠেলে গাড়িবহরকে সামনে এগোতেও বেগ পেতে হয়।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close