• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘আ.লীগ যে উন্নয়নের কথা বলছে তা সম্পূর্ণ ভুয়া’

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০১৭, ১৭:২০ | আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৭, ১৮:০৪
নরসিংদী প্রতিনিধি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান বলেছেন, আওয়ামী লীগের একদলীয় শাসনতন্ত্র হটিয়ে খালেদা জিয়ার নেতৃত্বে আবারো দেশে বহুদলীয় গণতন্ত্র পুনপ্রতিষ্ঠা করা হবে।

শুক্রবার দুপুরে পলাশ উপজেলার নিজ বাড়ি চর্ণগরদীতে বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী মরহুম আবদুল মোমেন খানের ৩৩ তম মৃত্যুবার্ষিকীর সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সম্পর্কিত খবর

    এসময় তিনি আওয়ামী লীগের উন্নয়নকে ভুয়া উন্নয়ন উল্লেখ করে আরো বলেন, বর্তমানে আওয়ামী লীগ দেশে যে উন্নয়নের কথা বলছে তা সম্পূর্ণ ভুয়া উন্নয়ন। তারা দেশের গ্রাম গঞ্জের দরিদ্র মানুষের উন্নয়ন না করে শহরের ধনী ব্যক্তি যারা আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত তাদের উন্নয়ন করছে।

    মঈন খান তার দলের তিনটি লক্ষ্যকে উল্লেখ করে বলেন, আমরা দেশে কালো টাকার রাজনীতি পরিহার করে সততার রাজনীতি প্রতিষ্ঠা করবো। আমরা সংঘাত ও হিংসার রাজনীতি পরিহার করে দেশে আইনের রাজনীতি প্রতিষ্ঠা করবো এবং আওয়ামী লীগের মতো ভুয়া উন্নয়নের কথা না বলে দেশের গণমানুষের উন্নয়নের স্বার্থে কাজ করে যাব।

    পলাশ উপজেলা বিএনপির সভাপতি এরফার আলীর সভাপতিত্বে স্বরণ সভায় অন্যানের মধ্যে আরো বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ন মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খাইরুল কবির খোকন, বিএনপির কেন্দ্রীয় কমিটির গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ছানাউল্লাহ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল, আড়াইহাজারের সাবেক এমপি আতাইর রহমান খান আঙ্গুর, খান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট খন্দকার রোকসানা মঈন, জেলা বিএনপির সিঃ-সহ সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক তোফাজ্জাল হোসেন মাস্টার, পলাশ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক আলম মোল্লা প্রমুখ।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close