• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকায় ভোট চাইলেন ব্যবসায়ী নেতারা

প্রকাশ:  ১০ ডিসেম্বর ২০১৮, ২২:৪০
নিজস্ব প্রতিবেদক

উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা এবং শান্তির স্বার্থে নৌকা মার্কায় ভোট চাইলেন দেশের শীর্ষ ব্যবসায়ী নেতারা। দেশের সামগ্রিক অগ্রগতি ও সঠিক নেতৃত্বের স্বার্থে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য তরুণ প্রজন্মের প্রতিও আহ্বান জানান তারা।

সোমবার (১০ ডিসেম্বর) নির্বাচনকে কেন্দ্র করে সামাজিক আন্দোলন 'আই অ্যাম বাংলাদেশ'-এর আনুষ্ঠানিক যাত্রা অনুষ্ঠানেএ আহ্বান জানান তারা। রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

'আই অ্যাম বাংলাদেশ'-এর স্লোগান নির্ধারণ করা হয়েছে- 'তারুণ্যের প্রথম ভোট উন্নয়নের স্বার্থে হোক, শান্তির পক্ষে হোক।' মূলত আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করেই শীর্ষ ব্যবসায়ী সংগঠন এবং চেম্বারগুলো এ উদ্যোগ নিয়েছে।

এ আন্দোলনের উদ্যোক্তাদের পক্ষ থেকে বক্তৃতা করেন এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, বিজিএমইএ সভাপতি সিদ্দিকুর রহমান, এমসিসিআই সভাপতি নিহাদ কবীর, ঢাকা চেম্বারের সভাপতি আবুল কাশেম খান। 'আই অ্যাম বাংলাদেশ' আন্দোলনের মূল কারিগর বিজিএমইএর সাবেক সভাপতি এবং ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আতিকুল ইসলাম। ব্যবসায়ী নেতারা ছাড়াও অনুষ্ঠানে বক্তৃতা করেন ক্রিকেটের টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান, চিত্রনায়ক ফেরদৌস প্রমুখ।

এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন জানান, ব্যবসায়ী সমাজের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা ও নৌকা প্রতীকের সঙ্গে সংহতি প্রকাশের উদ্যোগ নিয়েছে। এটি অনুষ্ঠিত হবে আগামী ১৯ ডিসেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ।
নৌকা,ব্যবসায়ী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close