• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আ’লীগের উস্কানিতে পা দেবে না বিএনপি: ফখরুল

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৯
ঠাকুরগাঁও প্রতিনিধি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগের দুর্বৃত্তরা চেষ্টা করবে সন্ত্রাস করতে। কিন্তু আমরা শান্তিপূর্ণ ভোটে বিশ্বাসী। আমরা তাদের উস্কানিতে পা দেবো না।

বুধবার (ডিসেম্বর ১২) দুপুরে ঠাকুরগাঁওয়ে নিজ নির্বাচনী এলাকা মোহাম্মদপুর মাতৃগাঁওয়ে গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন তিনি।

ভোটারদের উদ্দেশে মির্জা ফখরুল বলেন, ভোট হচ্ছে আপনাদের মূল্যবান আমানত। আপনারা দেশের মালিক। আপনাদের ঠিক করতে হবে কাকে ভোট দিয়ে সরকার করবেন। ভোট দিয়ে আপনাদের তা ঠিক করতে হবে। ৩০ ডিসেম্বর সকালে উঠে আপনাদের ভোটকেন্দ্রে যেতে হবে। সেখানে কেউ যেন বাধা দিতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে। ভোট দিয়ে চলে এলে হবে না। ভোট গণনা শেষে ফলাফল না নিয়ে ফিরবেন না। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং জনগণের অধিকার ফিরে পেতে ধানের শীষে ভোট দিন।

তিনি বলেন, এ নির্বাচনে আমাদের সমান অধিকার নেই। নির্বাচনে যে স্বাভাবিক পরিবেশ পাওয়ার কথা তা আমরা পাচ্ছি না।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগের সন্ত্রাসীরা আমাদের নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে। গতকাল আমার গাড়িবহরে তারা হামলা চালিয়েছে, আমার গাড়ি ভেঙ্গে দিয়েছে। কিন্তু তাতেও আমরা পিছপা হইনি।

বর্তমান সরকারের সমালোচনা করে তিনি বলেন, গত ১০ বছর আওয়ামী লীগ সরকার জোর করে ক্ষমতায় বসে রয়েছে। তারা গত ১০ বছরে দেশের অর্থনীতি, বিচারব্যবস্থাকে ধ্বংস করে মানুষের সমস্ত অধিকারগুলোকে হরণ করেছে। অন্যায় ও শুধু রাজনীতির প্রতিহিংসার কারণে বেগম জিয়াকে বন্দি করে রেখেছে। তাই নির্বাচনের মধ্য দিয়ে ভবিষ্যতে বেঁচে থাকার অধিকার ঠিক করতে হবে।

মির্জা ফখরুল বলেন, বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে ও দেশে গণতন্ত্র পুনরুদ্ধার করতে ধানের শীষে ভোট দিন।

/পিবিডি/আরাফাত

মির্জা ফখরুল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close