• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পাবনায় আ.লীগের মনোনয়নপত্র জমা দিয়েছেন যারা

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ১৮:১০
পাবনা প্রতিনিধি

পাবনার ৫টি আসনে নৌকার প্রার্থী হতে এবার সর্বোচ্চ সংখ্যক ৬৩ জন মনোনয়নপত্র কিনেছেন। অর্থাৎ গড়ে একেকটি আসন থেকে এক ডজনেরও বেশি মনোনয়নপত্র কিনেছেন। এর আগে এসব আসন থেকে এতগুলো প্রার্থী মনোনয়নপত্র কেনেননি বলে জানিয়েছে দলীয় সূত্র।

এই ৫টি আসনের মধ্যে সবচেয়ে বেশি নৌকার প্রার্থী হতে চান পাবনা-০৩ আসন থেকে। এই আসনে মোট ১৯ জন মনোনয়ন প্রত্যাশী। দ্বিতীয় সর্বোচ্চ মনোনয়নপত্র কেনা হয়েছে পাবনা-০২ আসনে ১৬ জন। আর সবচেয়ে কম মনোনয়নপত্র কেনা হয়েছে পাবনা-০৫ (সদর) আসনে মাত্র ৬ জন। এছাড়া পাবনা-০১ আসন থেকে ৮ জন ও পাবনা-০৪ আসন থেকে ১৪ জন মনোনয়নপত্র কিনেছেন।

পাবনা-০১: আওয়ামীলীগ নেতা ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক আবু সাইয়িদ, বর্তমান এমপি, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শামসুল হক টুকু, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মোশারফ হোসেন স্কাই, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নিজাম উদ্দিন, সাঁথিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ, আওয়ামী লীগ নেতা ওবায়দুল হক, ইব্রাহিম হোসেন মুন ও ফারুক হোসেন।

পাবনা-০২: বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আজিজুল হক আরজু, আওয়ামী লীগের উপদেষ্টা মির্জা আব্দুল জলিল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ ফিরোজ কবির, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপ-কমিটির সদস্য সম্রাট ইমরান সিরাজ, উপ-কমিটি সদস্য আব্দুল আজিজ খান, পেশাজীবি পরিষদের সদস্য কে এম শফিউল আলম (বাদশা), বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি ড. মো: মজিবুর রহমান, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য খোন্দকার জাহাঙ্গীর কবির রানা, বেড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উপ-কমিটির সদস্য রফিকুল আলম গাফ্ফার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য লিয়াকত আলী তালুকদার, সাবেক সহ-সম্পাদক একেএম কামরুজ্জামান খান, উপ-কমিটি সদস্য আব্দুল মতীন, মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ আজিজা খানম, তথ্য ও গবেষণা সদস্য আশিকুর রহমান খান।

পাবনা-০৩: বর্তমান এমপি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ মাস্টার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আ স ম আব্দুর রহিম পাকন, কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আব্দুল আলীম, সাবেক সহ-সম্পাদক আতিকুর রহমান আতিক, জেলা আওয়ামী লীগ সদস্য অ্যাডভোকেট শাহ আলম, চাটমোহর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন সাখো, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, ফরিদপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সরকার, ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আশরাফুল কবির, জলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: বাকিবিল্লাহ, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমির হোসেন আমির, ফরিদপুর পৌর মেয়র ও আওয়ামী লীগ নেতা খ ম কামরুজ্জামান মাজেদ, যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আল আজাদ, মোহাম্মদ বায়েজিদ দৌলা বিপু, রবিউল করিম, শহিদুল ইসলাম ফটিক ও গোলাম সারোয়ার।

পাবনা-০৪: বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি শামসুর রহমান শরীফ, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সদস্য পাঞ্জাব আলী বিশ্বাস, কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন, জেলা আওয়ামী লীগ উপদেষ্টা অ্যাডভোকেট রবিউল আলম বুদু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুজ্জামান বিশ্বাস, মহিলা বিষয়ক সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন, জেলা আওয়ামী লীগ সদস্য এ এস এম নজরুল ইসলাম, উপ-কমিটি সদস্য আব্দুল আলীম, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক মো: সৈয়দ আলী, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আকরাম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী মালিথা ও আওয়ামী লীগ নেতা সাহেদ ইমরান।

পাবনা-০৫: বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, জেলা আওয়ামী লীগের সদস্য খ ম হাসান কবির আরিফ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য ইদ্রিস আলী বিশ্বাস, উপ-কমিটি সদস্য মাজহারুল ইসলাম ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রকিব হাসান টিপু।

/পি.এস

পাবনা,মনোনয়নপত্র,আ.লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close