• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নিজ সমর্থকে কোপালেন ছাত্রলীগে

প্রকাশ:  ১৭ মার্চ ২০১৮, ১৫:০১
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করেছে নিজ দলের অপর অংশের কর্মীরা। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে নগরের শাহমুখদুম থানার নওদাপাড়া রায়পাড়া এলাকর ক্ষনিকের নীড় ছাত্রাবাসের সামনে এ ঘটনার সময় হামলাকারি এক ছাত্রলীগ কর্মীও আহত হন। তাদের দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে।

আহতরা হলেন, রায়পাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম ও রতন। এদের মধ্যে জহুরুল রাজশাহী সরকারি বরেন্দ্র কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

সম্পর্কিত খবর

    প্রত্যক্ষদর্শীরা জানান, নগরের শাহমুখদুম থানা ছাত্রলীগের সাবেক সভাপতি জহুরুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক মাসুদের মধ্যে এলাকায় আধিপত্ত কেন্দ্র করে দ্বন্দ্ব চলে আসছিল। এ দ্বন্দ্বের জের ধরে সম্প্রতি দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংর্ঘের পর ছাত্রলীগের পাঁচ নেতাকর্মীকে দল থেকে সাময়িক বরখাস্ত করা হয়। এর পর থেকে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা চলছিল।

    শাহমুখদুম থানার ওসি জিল্লুর রহমান জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে জহুরুল গ্রুপের সমর্থক নাজমুল ইসলাম বাড়ি ফিরছিল। এ সময় মাসুদ গ্রুপের সমর্থকরা হামলা চালিয়ে নাজমুলকে কুপিয়ে জখম করে। এতে তার হাতের কব্জি কেটে যায়। খবর পেয়ে দ্রুত পুলিশ গিয়ে নাজমুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এ হামলার সময় মাসুদ গ্রুপের রতন নামের এক ছাত্রলীগ কর্মীও আহত হয়। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    ওসি বলেন, ঘটনার পর ক্ষনিকের নীড় ছাত্রাবাসী তাল্লাশী করা হয়। এ সময় একটি কক্ষ থেকে কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে জিজ্ঞাবাসাদের জন্য এক যুবককে আটক করে থানা হেফাজতে নেয়া হয় বলে জানান ওসি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close