• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কুড়িগ্রাম-৩ উপ নির্বাচন

আ.লীগ-জাপার পাল্টাপাল্টি অভিযোগ

প্রকাশ:  ২১ জুলাই ২০১৮, ১৬:৩০
কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে নির্বাচন কমিশনের আয়োজিত মতবিনিময় সভায় নির্বাচনী সহিংসতার ঘটনায় নৌকা এবং লাঙ্গল প্রতীকের উভয় প্রার্থী পাল্টাপাল্টি অভিযোগ তুলেছেন। মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম উভয়পক্ষকে সুষ্ঠু, নিরপেক্ষ এবং অবাধ নির্বাচন অনুষ্ঠানের পরিবেশ সৃষ্টির আশাবাদ ব্যক্ত করেন।

শনিবার (২১ জুলাই) সকাল ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সুলতানা পারভীনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহমদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ আনওয়ার হোসেন, রংপুর রেঞ্জের উপ-মহা পুলিশ পরিদর্শক বশির আহম্মেদ পিপিএম (বার), কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা সাহাতাব উদ্দিন।

মতবিনিময় সভা শেষে ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উদ্দেশ্যে অধ্যাপক এমএ মতিন (নৌকা প্রতীক) অভিযোগ করে বলেন-ডাঃ আলী সরকার (লাঙ্গল প্রতীক) বহিরাগত লোকদের মাধ্যমে নির্বাচনী এলাকায় ত্রাস সৃষ্টি করেছেন। আচরণবিধি লঙ্ঘন করে শত শত মোটর সাইকেলের শোভাযাত্রা ও রাতের আধারে টাকা দিয়ে ভোট ক্রয় করছেন।

যা নির্বাচনী আচরণবিধির স্পষ্ট লঙ্ঘন। অপরদিকে সংবাদ সম্মেলনে ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উদ্দেশ্যে ডাঃ আক্কাস আলী সরকার (লাঙ্গল প্রতীক) অভিযোগ করে বলেন-আওয়ামী লীগ, যুবলীগ এবং ছাত্রলীগ আমার কর্মী-সমর্থকদের যেখানে পাচ্ছে সেখানেই মারধর করছে। ইতোমধ্যে তারা আমার নির্বাচনী কাজে নিয়োজিত দু’টি গাড়ি ভাংচুর করেছে এবং আমাকে হত্যার উদ্দেশ্যে বাড়িতে হামলা করেছে। বর্তমান পরিস্থিতি দেখে মনে হচ্ছে দেশে একদলীয় শাসন কায়েম হয়েছে। এখানে ভোট তো দূরের কথা জীবনের নিরাপত্তাই নেই।

/পি.এস

কুড়িগ্রাম,আ.লীগ,জাপা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close