• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নগরে আসছে ‘পাষাণ’

প্রকাশ:  ২০ মার্চ ২০১৮, ১৬:২৬
মাকসুদুল হক ইমু

ঢালিউডে গত একমাস আলোচিত কোন নতুন সিনেমা ছিল না। এবার সেই খরা কাটাতে ঢাকাসহ সারাদেশে আগামী ২৩ মার্চ মুক্তি পাচ্ছে এ্যাকশান ও রোমান্সে ভরপুর ছবি ‘পাষাণ’। 'পাষাণ' নির্মাতা সৈকত নাসির পরিচালিত তৃতীয় সিনেমা। ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়ে গেছে ছবিটি। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজে মুক্তি পেয়েছে পাষাণ সিনেমার ট্রেলার। আগামী ২৩ মার্চ সারা দেশের প্রায় একশো’র বেশি হলে মুক্তি পাবে মিম-ওম অভিনীত ছবিটি। ছবিতে ওপার বাংলার ওম কে দেখা যাবে একজন পেশাদার কিলার বা খুনি রূপে আর লাস্যময়ী নায়িকা বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে একজন পেশাদার সাংবাদিক এর চরিত্রে।

এরই মাঝে ঢাকার সব জনবহুল স্থানগুলোতে লেগে গেছে পাষাণের পোষ্টার। ভিন্ন ভিন্ন পোষ্টারে প্রাধান্য পেয়েছে পাষাণ সিনেমার তারকারা। ছবিটি নিয়ে ইতিমধ্যেই বেশ আলোচনা হচ্ছে সিনেমাপাড়ায়। ট্রেলার প্রকাশের পর বেশ প্রশংসাও কুড়িয়েছেন নির্মাতা সৈকত নাসির।

সম্পর্কিত খবর

    মডেল ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও ওপার বাংলার চিত্রনায়ক ওম ছাড়াও আইটেম গার্ল খ্যাত বিপাশা কবিরকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এ ছবিতে। এই ছবিটি দিয়ে প্রায় দেড় বছর পর ‘দেশা দ্যা লিডার খ্যাত’ নির্মাতা সৈকত নাসির বড় পর্দাতে হাজির হচ্ছেন।

    বাংলাদেশের মংলা সমুদ্রবন্দরসহ দেশের বিভিন্ন স্থানে এ সিনেমার শুটিং হয়। সিনেমার সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ, শওকত আলী ইমন ও বেলাল খান।

    জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় মিশা সওদাগর, শিমুল খানসহ আরও অনেকে অভিনয় করেছেন।

    এর আগে 'দেশা দ্য লিডার' ও 'হিরো ৪২০' সিনেমা দুটি পরিচালনা করেন নাসির। এর মধ্যে 'দেশা দ্যা লিডার' চারটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায়।

    /এটিএম ইমু

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close