• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মেয়েদের দেখে ছেলেরা জীবনের কত সময় নষ্ট করে?

প্রকাশ:  ০৮ মে ২০১৮, ১৩:৫৫
পূর্বপশ্চিম ডেস্ক

জীবনের প্রতিটি ক্ষেত্রে নারী-পুরুষ একে অপরের পাশাপাশি চলে থাকেন। জীবনের প্রয়োজনে হোক বা সামাজিক রীতি-নীতি অনুসারে হোক। কারণ যাই হোক নারী-পুরুষকে একসঙ্গেই থাকতে হয়। এবার আসা যাক ভিন্ন প্রসঙ্গে। অনেক বছর ধরে একে অপরের সঙ্গে আছেন কিন্তু জানেনই না কেউ কারো অজানা তথ্য। আজকে লেখার মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করবো পুরুষ সঙ্গীর সম্পর্কে সমীক্ষায় উঠে আসা অজানা কিছু তথ্য। যদি জানা না থাকে জেনে নিন।

অবিশ্বাসী পুরুষ: একটি সমীক্ষায় জানা গেছে, যে সকল পুরুষ নিজের স্ত্রীর বিশ্বাসভঙ্গ করেন, তাদের আই-কিউ বা বুদ্ধিমত্তা কম হয়।

মেয়েদের দিকে চেয়ে থাকা: জানা গেছে, নিজের জীবনের গোটা একটা বছর পুরুষেরা মেয়েদের দিকে তাকিয়ে নষ্ট করে।

খুন: সমীক্ষায় রিপোর্ট বলছে, যে সকল মহিলারা খুন হন, তাদের অর্ধেকই বর্তমান অথবা প্রাক্তন স্বামী অথবা প্রেমিকের হাতে প্রাণ খোয়ান।

মিথ্যা বলা: মেয়েদের চেয়ে ঢের বেশি মিথ্যা বলে পুরুষেরা। একজন মহিলা দিনে তিনবার মিথ্যা বললে পুরুষেরা বলে ছয় বার।

ল্যাপটপ: কোলের উপরে যেসব পুরুষ ল্যাপটপ রেখে ব্যবহার করেন, তারা সন্তানের জন্ম দিতে কম সক্ষম হন। কারণ তাতে স্পার্ম কাউন্ট কমে যায়। দাড়ি কামানো: প্রাপ্তবয়স্করা নিজের জীবনের ৬টি মাস শেভিং করে খোয়ান বলে সমীক্ষায় জানা গিয়েছে।

বিবাহ: সমীক্ষা রিপোর্ট বলছে, যে পুরুষের স্ত্রী যত সুন্দরী, তাদের বিবাহিত জীবনও ততটাই সুন্দর।

ন্যাড়া মাথা : ন্যাড়া মাথার লোকেরা মাথা ভর্তি চুলওয়ালা মানুষের চেয়ে বেশি শক্তিশালী হন।

হিল দেওয়া : জুতো ষোড়শ শতকে পুরুষেরা প্রথমে হিল দেওয়া জুতো পড়তেন। পরে মহিলারা হিল দেওয়া জুতো পায়ে দেওয়া শুরু করেন। এখন সেটাই মহিলাদের স্টাইল স্টেটমেন্ট হয়ে দাঁড়িয়েছে।

ধীরে হাঁটা: স্ত্রী অথবা প্রেমিকার সঙ্গে হাঁটার সময়ে পুরুষেরা গড়ে ৭ শতাংশ গতি কমিয়ে দেয়। অন্য পুরুষের সঙ্গে হাঁটলে তা আবার বেড়ে যায়।

/এসএম

মেয়েদের দেখে ছেলেরা জীবনের কত সময় নষ্ট করে?,মেয়ে,প্রেম,যুগল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close