• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ক্রুদের সঙ্গে বাকবিতণ্ডা

প্লেন থেকে নামিয়ে দেয়া হলো ব্যবসায়ী শওকত আজিজকে (ভিডিও)

প্রকাশ:  ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২৬ | আপডেট : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫৯
পূর্বপশ্চিম ডেস্ক

ক্রুদের সঙ্গে বাকবিতণ্ডার জেরে বাংলাদেশের বিশিষ্ট ব্যবসায়ী শওকত আজিজ রাসেলকে স্বপরিবারে এয়ার কানাডার ফ্লাইট থেকে পুলিশ ডেকে নামিয়ে দেওয়া হয়েছে। তিনি পরিবারের সদস্যদের নিয়ে কানাডার টরন্টো থেকে লন্ডনে যাচ্ছিলেন।

শওকত আজিজ রাসেল বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ ‘পারটেক্স’ এর কর্ণধার আবুল হাসেমের ছেলে।তিনি নিজেই পুরো ঘটনাটি রোববার ফেসবুক লাইভে প্রচার করেন।

সম্পর্কিত খবর

    ঘটনার পর গুলশান ক্লাবের প্রেসিডেন্ট শওকত আজিজ ফেসবুকে দেয়া পোস্টে বলেছেন, এয়ার কানাডায় তিনি কখনোই আর ভ্রমণ করবেন না।

    তিনি বলেন, মূলত আমার ৮ বছর বয়সী কন্যার আসন পরিবর্তন করে দেয়া হয়। যদিও তারাই বোর্ডিং পাস ইস্যু করে। আমি বারবার বলছিলাম বাচ্চাটিকে তার মায়ের সাথে আসন দিয়ে আসন পরিবর্তন করা হোক। তারা খোঁজ-খবর করে আমার ৮ বছরের মেয়ে ছাড়া আর কাউকেই সরানোর জন্য পায়নি। আমি পাইলটের সাথে কথা বলার সুযোগ দাবি করি। কিন্তু তারা তা না করে আমাদের ফ্লাইট থেকে নামিয়ে দেয়। তারা তাদের নিয়মাবলী ব্যাখ্যা করতেও রাজি হয়নি।

    ফেসবুক ভিডিওচিত্রে দেখা যায়, এয়ার কানাডা ক্রুদের সাথে বাকবিতণ্ডার এক পর্যায়ে পুলিশ ডাকা হয়। পুলিশ এসে তাদের নামিয়ে দেয়। লাইভ ভিডিওতে শওকত আজিজ রাসেলকে বাকবিতণ্ডায় লিপ্ত দেখা যায়।

    ফেসবুক লাইভের আলাপ থেকে জানা যায়, এয়ার কানাডা ক্রুরা রাসেলের ৮ বছর বয়সী মেয়েকে অন্য আসনে সরিয়ে দিতে গেলে বিপত্তি দেখা দেয়। রাসেল তাতে সম্মতি দেননি। এক পর্যায়ে মেয়েটি বলে ‘আই উইশ এয়ার কানাডা ব্লো।’

    এরপরই এয়ার কানাডা তাদের নামিয়ে দেয়ার সিদ্ধান্ত নেয়। এ সময় ক্রুদের ‘এটি সেফটি ইস্যু’ বলতে শোনা যায়। এয়ার কানাডা পুলিশ ডাকলে পুলিশের সাথেও তর্কে জড়িয়ে পড়েন তিনি।

    লাইভ ভিডিও

    সূত্র: নতুনদেশ.কম

    শওকত আজিজ
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close