• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ওইসব লিখেন কেনো আপু, চুলকায়?

প্রকাশ:  ১৫ নভেম্বর ২০১৮, ১২:৩৪ | আপডেট : ১৫ নভেম্বর ২০১৮, ১৭:২৬
ফারিয়া শাহরিন

ছবি কথা বলে, দেখেন তো আফা চিনেন নাকি? আপনার হাবি থুক্কু বিএফ ২০১৬ তেই ডিগলার করে দিছিল থাক আমার মতোন সুন্দর আর কারও সাথেই লাগবে না, হারও মেনে নিয়েছি। মজার ব্যাপার কি জানেন এই ম্যাসেজগুলো আমি মালয়েশিয়া আসার পরের ম্যাসেজ। তখন আমি অলরেডি তাকে ছেড়ে আরেকটা প্রেম করে ওইটা ছেড়ে মালয়েশিয়া চলে আসছি। সে জানতো তাও সে আমাকে নক করতো ফেরত আসতে চাইতো, মালয়েশিয়া এসে এফবিতে ছবি দিয়া মিডিয়া গরম করার জন্য।

কিন্তু আমি বলেছি না.. সবাইকে বলতো আমি রাগ করে মালয়েশিয়া আসছি...ঝগড়া। নায়িকা মাহিকে তো চিনেন তারও পা ধরছেন যাতে আমাকে এনে দেয় যখন আমি আপনার হাবিকে ছেড়ে দেই। তুমি তাকে জিজ্ঞেস করতে পারো। শুনেন আপা আমার সাথে আপনার হাবির যখন রিলেশন তখন আমরা আপনাকে নিয়া আসতাম আপনি আর একটু হলেই নূড হয়ে যাবেন এসব বলতাম। আপনার কাপড় দেখে তো তখন আপনার বিএফ আপনাকে এড করে আমি বলি এই নকতা মেয়েকে এড করছো? সে বলে, ‘জান এসব নায়িকা কে হাতে রাখা লাগে নাচানোর জন্য আর বুজইতো আমি সাংবাদিক খাতির রাখতে হয়। নকতা মেয়ে আমার পছন্দ না, গুগল করলেই দেখা যায়।’

আমাকে পারতোনা বোরকা পরাতে। আপনাকে নকতা রাখে কেন জানেন? কজ সে আপনাকে না আপনার টাকা আর ফার্মকে ভালোবাসে। আজকে টাকা দেয়া বন্ধ করেন আপনাকে চিনবে না। টার্স্ট মি। আমি যে ইনকাম করতাম সব টাকা দিয়া দিতাম তাও বলতো কিছুই দেই না। বাপ থেকে পড়ার খরচ নিতাম আর কোনো টাকা নিতাম না তার জন্য আমাকে বকতো কেনো টাকা নেই না বাপ থেকে। আমার বাপের কি কি এ্যাসেট আছে জানতে চাইতো। আর আপু এতোই লোজার আনার হাবি যে আমি তাকে ছেড়ে দেওয়ার পরও সে আমার এফবি দেড় বছর আটকে রেখেছিল যাতে আমি এফবিতে সিংগেল না দিতে পারি এবং এফবির জন্য হলেও তাকে নক করি।

আমার একটা ফ্রেন্ডের হলুদ করে দিল আপনার বিএফ ওইখান থেকে দুই লাখ টাকা সরাইলো। কি লজ্জা কি লজ্জা আমার ফ্রেন্ড আমাকে বলল চোরের জিএফ। আপনার বিএফ এতোই মানসিক অত্যাচার করতো ফেল করতাম দেন সব ছেড়ে আবার উঠে দাঁড়ালাম। অনেক কষ্ট হয় পড়তে জানেন এই ‘বুড়া বয়সে’ তাও তো পড়ছি। আপনি মনে ক্লাস টেন পাস করেন নাই আর বিএফ হাহাহাহাহা সে বলে হি হ্যাজ মাস্টার্স ডিগ্রি।

পারলে একটু দেখাইতে বইলেন আমাকে দেখাতে পারে নাই সার্টিফিকেটটা। ইভেন কোন বাসায় থাকতো ওইটাও দেখায় নাই কোনো দিন। কতটুকু মেন্টাল্লি সিক না হলে কেউ তার নিজের গার্লফ্রেন্ডের ফেসবুক হ্যাক করে রাখে?!! প্রভার সাথে ছিল মহা প্রেম অপূর্বর সাথে কাজ করতে দিতো না। একটা নরমাল শার্ট পরলে যা তা গালাগালি করতো। মাথায় গোমটা দিলে খুশি হতো। কিন্তু দেখেন আপনাকে কেমনে রাখে? কেউ কাউকে ভালোবাসলে পসেসিভ হবেই কিন্তু কেউ যদি আপনাকে হাফ নুড করে রেখে বাহবা দেয় তাহলে সেটাকে ভালোবাসা না টাকার লোভ বলে। আমি একটা সামান্য নাইটি পরে টিভিসি করেছিলাম দেখে আমাকে বলেছিল ওর বাবা মা অনেক ধার্মিক তারা মারা যাবেন হার্ট অ্যাটাক করবেন কিন্তু এখন কি বাবা মা বদলায় গেসে নাকি ধার্মিক থেকে মডার্ন হয়ে আপনার মতোন ‘নাইকা’কে মেনে নিছে? আর আপা আমি দেশ ছাড়ার আগে আপনার বয়ফ্রেন্ডের রিকুয়েস্টে তাকে মিট করি গাড়িতে জোর করে কিস করতে চায় আমি সরায়ে দিই। কারণ তখন আর তাকে আমি লাভ করি না।

যখন লাভ করতাম অনেক লাভ করছি এবং পাগলামিও করছি। ও আচ্ছা আমি আজ পর্যন্ত কাজের জন্য কারো পা ধরি নাই কেউ দেখাতে পারলে কান কেটে কুকুরকে খাওয়াবো আর আমি অনেক টাকা চাই এড এর জন্য কিন্তু কাউকে আজ পর্যন্ত ফ্রিতে কাজ করে দিবো বলার মেয়ে ই ফারিয়া না। পারলে যে বলছে তাকে একটু সামনে আনেন আমিও দেখি। আমার মিডিয়ায় কাজ করে ফ্যামিলি চালাতে হয় না আপু। আরও হ্যাঁ আমার জগৎটা আসে তাই আমি যে কোনো অন্যায় নিয়ে কথা বলি ‘ফ্রিডম অব স্পিচ’ বলে একটা জিনিস আছে জানেন তো? তা আপু আপনি যে আমি আরটিভিতে জয়েন করার পর আমাকে নিয়ে লিখলেন আমি ‘চাকরানি’, ‘সবিতা ভাবী’, মালয়েশিয়া থেকে আমাকে বের করে দিসে ওইসব লিখেন কেনো আপু? ‘চুলকায়’??

আর টাকা দিয়া চাকর পুশে তাদের দিয় স্ট্যাটাস লিখানো বন্ধ করেন। সাহস থাকলে সামনে এসে কথা বলেন। বেটার, আমার চামড়া উঠানোর বা আমাকে ন্যাংটা করার জন্য আপনার ৩ বার পয়দা হতে হবে। আপনার তো আগে তিনটা বিয়ে, রাইট?? মাঝখানে এন্গেজমেন্টেরও পিক দেখছিলাম নিউজে। কোন পলিটিক্যাল ভাইয়ার সাথে তো... কোন ডিরেক্টরের সাথে শুটিং এ নস্টামি করতে গেলেন বউ চলে আসলো গালাগালি করলো আপনাকে আপনি ওই মেয়ে না??

পারফেক্ট ম্যাচ কিন্তু আপনাদের। দুইটাই অশিক্ষিত। আমিও খুব একটা শিক্ষিত না কিন্তু আপনাদের থেকে অনেক গুণ আগায়ে আছি আলহামদুলিল্লাহ। ওহ আপনের আর একটা চাকর আসে না ‘আজাদ’। আপনার ফ্রেন্ডের বয়ফ্রেন্ড সেও কিন্তু আমাকে বলছে তামিম জাস্ট ইউসিং ইউ। মেসেজ কিন্তু আছে আমার কাছে। ও আপু আমি না আপনার মতোন ইয়াবা খাই না, বিড়িও খাই না, মদ খাই পরেও থাকি না। আপনার বয়ফ্রেন্ড তো হজ করছে তাকেও নাকি খাওয়ান এসব?? হিহি।

পিটি পিটি... আমি কষ্ট করে পড়াশোনা করি আর খাই.....৬ কেজি ওয়েট গ্যায়েইন করছি কজ এইখানে আমাকে কাজ করতে হয় না, পড়াতেই এখন মেইন প্রাইয়োরিটি। মিডিয়া ছেড়ে দিলেও একটা চাকরি করেতো খেতে পারব... আপনার কি হবে মিডিয়া ছেড়ে???? ভাত খেতে পারবেন তো? না ইয়াবা, গাজা, মদ চলবে। দাড় করে খেয়ে বাঁচবেন? ভালো থাকবেন আপনার চাকর-বাকরদের নিয়ে.... (যাই হোক আই লাভ সেফুদা এবং সাহসের জন্য প্রশংসা করি)।

(অভিনেত্রীর ফেসবুক স্ট্যাটাস থেকে)

ফারিয়া শাহরিন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close