• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

টস হেরে খুলনার বিপক্ষে ব্যাটিংয়ে চিটাগং

প্রকাশ:  ১৭ নভেম্বর ২০১৭, ১৯:১৩
স্পোর্টস ডেস্ক

বেশ বিপদের মধ্যে রয়েছে চিটাগং ভাইকিংস। পাঁচ ম্যাচে জয় মাত্র একটিতে। ভারসাম্যপূর্ণ দল গড়েও জিততে পারছে না দলটি। বিপিএলে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে হলে টানা জয়ের বিকল্প নেই সৌম্য-তাসকিনদের সামনে। ষষ্ঠ ম্যাচেও খারাপ সময় তাড়া করছে চিটাগংকে। এই ম্যাচে টস জিতেছেন খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। চিটাগংকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

বেশ কয়েকটি পরিবর্তন হয়েছে চিটাগংয়ের স্কোয়াডে। অধিনায়ক মিসবাহ ইল হক, দিলশান মুনাবিরা, শুভাশীষ রায় দল থেকে বাদ পড়েছেন। নজিবুল্লাহ জাদরান, আল আমিন ও স্টিয়ান ভ্যান জাইলকে আজ দলে নেওয়া হয়েছে। পরিবর্তন এসেছে খুলনার স্কোয়াডেও। জফরা আর্চার ও আকিলা ধনঞ্জয়কে বাদ দেওয়া হয়েছে। তাঁদের বদলে সেকুগে প্রসন্ন ও কাইল অ্যাবটকে নিয়ে নামবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

সম্পর্কিত খবর

    কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ৮ উইকেটে হেরে এবারের বিপিএল পর্বটা শুরু করে চিটাগং ভাইকিংস। পরের ম্যাচে অবশ্য রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচটা জিতেছিল মিসবাহ উল হকের দল। পরের ম্যাচে খুলনা ও দ্বিতীয় লেগের ম্যাচে আবার কুমিল্লার বিপক্ষে হারে চিটাগং ভাইকিংস। বৃষ্টির কারণে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে সর্বশেষ ম্যাচটা অবশ্য পরিত্যক্ত হয়েছে।

    বর্তমান অবস্থা থেকে দ্রুতই পরিত্রাণ পেতে হবে চিটাগং ভাইকিংসকে। বিশেষ করে ব্যাটসম্যানদের রানে ফেরাটা খুবই জরুরি। ওপেনিংয়ে সৌম্য সরকারকে হাল ধরতে হবে। এনামুলকেও নিজের নামের সুনাম রাখতে হবে। এ ছাড়া অধিনায়ক মিসবাহ, মুনাবিরা, রিসদের রানে ফেরাটা খুবই জরুরি চিটাগং ভাইকিংসের জন্য।

    ভালো অবস্থায় নেই খুলনা টাইটানসও। পাঁচ ম্যাচে মাহমুদউল্লাহ রিয়াদরা জিতেছেন দুটি ম্যাচে। পয়েন্ট টেবিলের চারে রয়েছে দলটি। এই ম্যাচে জয় পেলে অবশ্য তিন নম্বরে উঠে আসবেন মাহমুদউল্লাহরা।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close