• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

৩য় জাতীয় জুজুৎসু প্রতিযোগিতা শুরু

প্রকাশ:  ১০ আগস্ট ২০১৮, ১৭:৫৯
ক্রীড়া প্রতিবেদক

বাংলাদেশ জুজুৎসু এসোসিয়েশন ও বাংলাদেশ মার্শাল আর্ট কনফেডারেশনের যৌথ উদ্যোগে শুক্রবার (১০ আগস্ট) থেকে ১ম শেখ কামাল স্মৃতি আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতা-২০১৮ এর অংশ হিসেবে “৩য় জাতীয় জুজুৎসু প্রতিযোগিতা-২০১৮” শুরু হয়েছে।

মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এমপি। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ জুজুৎসু এসোসিয়েশনের সভাপতি ও পররাষ্ট্র বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গোলাম ফারুক প্রিন্স, এমপি। এসময় উপস্থিত ছিলেন জাপান কারাতে ফেডারেশনের প্রধান প্রশিক্ষক সিহান ইয়াসিতো সুজুকি ও নেপাল সিতোরিউ কারাতে এসোসিয়েশনের অফিসিয়াল অনিত নিউপেন। আরো উপস্থিত ছিলেন জুজুৎসু এসোসিয়েশনের সহসভাপতি লায়ন নাদিরা আহসান ও সাধারণ সম্পাদক ড. মো: রফিকুল ইসলাম নিউটন সহ অন্যান্য কর্মকর্তারা।

সম্পর্কিত খবর

    প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ১৬টি ক্যাটাগোরীতে খেলোয়াড়রা ১৬ স্বর্ণ, ১৬টি রৌপ্য ও ৩২টি ব্রোঞ্জ মেডেল জয়ের জন্য লড়াইয়ে নামে। উল্লেখ ৩য় জাতীয় জুজুৎসু প্রতিযোগিতায় ১৬টি ক্যাটাগোরীতে যে সকল খেলোয়াড় ১ম ও ২য় স্থান অর্জন করবে তারা জাপান ও নেপালের খেলোয়াড়দের সাথে প্রতিযোগিতার শেষ দিনে ১ম শেখ কামাল স্মৃতি আন্তর্জাতিক মার্শাল আর্ট প্রতিযোগিতায়-২০১৮ খেলার যোগ্যতা অর্জন করবে।

    দুই দিনব্যাপী এ প্রতিযোগিতায় বাংলাদেশ পুলিশ, ঢাকা বিশ^বিদ্যালয়, জেলা ক্রীড়া সংস্থা ও বিভিন্ন ক্লাব মোট ৩০টি দল থেকে পুরুষ ও মহিলা সর্বমোট ৪০০জন খেলোয়াড় অংশ গ্রহন করছে।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close