• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

গার্লফ্রেন্ডের সঙ্গে পন্তের ছবি ভাইরাল

প্রকাশ:  ১৭ জানুয়ারি ২০১৯, ১৪:৩৬
স্পোর্টস ডেস্ক

ভারতের ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ে এই তরুণ তুর্কির অবদান অনস্বীকার্য। প্রথম উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে অজিভূমে শতরান আসে তার ব্যাট থেকেই। উইকেটের পিছনে গ্লাভস হাতে হোক কিংবা উইকেটের সামনে ব্যাট হাতে, হেডলাইনে থেকেছেন সিরিজের বেশিরভাগ সময় জুড়ে। এহেন ঋষভ পন্ত এবার টক অফ দ্য টাউন সম্পূর্ণ অন্য কারণে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গার্লফ্রেন্ডের সঙ্গে ছবি পোস্ট করে নেটিজেনদের চর্চার বিষয় হয়ে উঠলেন পন্ত।

সম্পর্কিত খবর

    অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ চলাকালীন টিম পেইনের সঙ্গে তার মৌখিক তরজা স্ট্যাম্প মাইকে ধরা পড়েছে বারংবার। এমনকি স্লেজিংয়ের ঘটনা মাত্রা ছাড়িয়ে যাওয়ায় শুনতে হয়েছে অন ফিল্ড আম্পায়ারের ধমকও। তবে জীবণে তার প্রাণোচ্ছ্বল থাকার কারণ যিনি, সেই গার্লফ্রেন্ডের সঙ্গে বুধবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন তরুণ ঋষভ। নেটিজেনদের নজরে আসতেই তা যথারীতি ভাইরাল হয়ে যায়।

    পেশায় একজন এন্ট্রেপ্রেনর এবং ইন্টেরিয়র ডেকর ডিজাইনার ইশা নেগির সঙ্গে তার অনুরাগীদের মুলাকাত করালেন পন্ত। দুজনের একটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে স্পেশ্যাল সামওয়ানের সঙ্গে পরিচয় করান ভারতীয় ক্রিকেটের এই তরুণ তুর্কি। ক্যাপশনে পন্ত লেখেন, আমি তোমায় খুশি করতে চাই কারণ জীবণে আমার খুশির কারণ তুমি।পাল্টা ইশাও পন্তের পোস্ট করা ছবি শেয়ার করে ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, প্রাণের পুরুষ, আমার সোলমেট, আমার প্রিয় বন্ধু, আমার ভালোবাসা।

    পন্ত-ইশার এই নয়া কেমিষ্ট্রি ভারতীয় ক্রিকেটে বিনোদনের নতুন স্টোরিলাইন হয়ে উঠবে কিনা, সেটা সময়ই বলবে। তবে সফরকারী উইকেটকিপার ব্যাটসম্যান হিসেবে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মাটিতে সেঞ্চুরি হাঁকানো পন্ত আপাতত রয়েছেন দেশেই। অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের মাটিতে ওয়ান ডে সিরিজের দলে ঠাঁই হয়নি। তাই ৩৫০ রান করে ভারত-অস্ট্রেলিয়া সিরিজে দ্বিতীয় রানসংগ্রাহক এখন ‘এ’ দলের জার্সিতে মাঠে নামার অপেক্ষায়।

    ২৩ জানুয়ারি তিরুবনন্তপুরমে ইংল্যান্ড লায়ন্সের বিরুদ্ধে পাঁচ ম্যাচে ওয়ান ডে সিরিজে মাঠে দেখা যাবে পন্তকে। বছর একুশের পন্তই উপমহাদেশের প্রথম ক্রিকেটার, উইকেটের পিছনে দাঁড়িয়ে যিনি অস্ট্রেলিয়ার মাটিতে ২০টির বেশি ক্যাচ তালুবন্দি করার পাশাপাশি দু’শোরও বেশি রান করার সাহস দেখিয়েছেন।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close