• রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮, ২ পৌষ ১৪২৫
  • ||

স্পিকারকে রংপুর-৬ আসনের প্রার্থী ঘোষণা করলেন প্রধানমন্ত্রী

প্রকাশ:  ০৬ ডিসেম্বর ২০১৮, ২০:৪৪
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী দু’জনই নৌকার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। কে হচ্ছেন পীরগঞ্জের জনপ্রতিনিধি, এই নিয়ে অনিশ্চয়তর মধ্যে ছিলেন স্থানীয় ভোটাররা। শেষপর্যন্ত ওই আসনটির প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী নিজেই স্পিকারের নাম ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার ঢাকায় প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনেপীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ৫ শতাধিক নেতাকর্মীর সামনে স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীকে নিজের মেয়ে উল্লেখ করে আনুষ্ঠানিকভাবে রংপুর -৬ আসনের প্রার্থী হিসেবে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন।

এসময় প্রধানমন্ত্রী এ আসনে শিরীন শারমিনকে বিজয়ী করতে পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, দলীয় ইউপি চেয়ারম্যানরা, উপজেলা আওয়ামী লীগ নেতারা, ১৫টি ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগ এবং ওয়ার্ড কমিটির সভাপতি-সম্পাদককে একযোগ কাজ করতে আহ্বান জানান।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম বলেন, প্রধানমন্ত্রীর আমন্ত্রণে ঢাকায় এসে আমরা স্পিকারকে আবারও এবং সরাসরি সংসদ প্রার্থী পেলাম। এখন ভোটের জন্য অপেক্ষা।

উল্লেখ্য, এ আসনে দ্বাদশ সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী বিজয়ী হন। পরে উপনির্বাচনে স্পিকার সংসদ সদস্য নির্বাচিত হন।

স্পিকার,রংপুর-৬
apps

সর্বাধিক পঠিত