• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কোটা সংস্কার আন্দোলনকারী নেতার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ২০:০৩
জবি প্রতিনিধি

কোটা সংস্কার আন্দোলনের নেতৃত্বদাতা বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার যুগ্ম আহ্বায়ক এপিএম সোহেলর উপর হামলার প্রতিবাদে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৪ মে) ১২.৩০ টার দিকে ক্যাম্পাসের শান্তচত্বরে মানববন্ধন করে শিক্ষার্থীরা।

মানববন্ধনে শিক্ষার্থীরা এতে সোহেল এর সহপাঠিসহ বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিল। মানববন্ধনে ইংরেজি বিভাগের ৭ম ব্যাচের ছাত্র শিপণ বলেন, সুহেলের উপর হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে নতুবা সন্ত্রাসীরা বারবার এ ধরণের হামলা করবে। ক্যাম্পাসে নিরাপদ পরিবেশ বজায় রাখতে প্রশাসনকে কার্যকর ব্যবস্থা গ্রহণ করার আহবান জানানো হয়।

মানববন্ধনে শাখা ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলাম বলেন, পবিত্র রমজান মাসে এ ধরণের ঘটনা কোনো ভাবেই মেনে নেওয়া যায় না। এ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের উপযুক্ত শাস্তি হওয়া দরকার।

গতকাল পরীক্ষা শেষ করে বাসায় যাওয়ার সময় ভিক্টোরিয়া পার্ক এর কাছে পৌছালে ১০-১২ জনের একটি গ্রুপ এপিএম সুহেলের পথ রোধ করে, বাংলাবাজার সরকারি বালিকা বিদ্যালয়ের নিকট সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে নিয়ে আসে এবং রড ও কাট দিয়ে এলোপাথাড়ি মেরে ফেলে রেখে চলে যায় । এসময় তার হাত,পিঠ সহ বিভিন্ন স্থান গুরুতর জখম হয়। পরে তাকে ধূপখোলা আজগর আলী হসপিটালে নেওয়া হয়। রাতে আবার ঢামেকে স্থানান্তর করা হয়।

ওএফ

কোটা সংস্কার,আন্দোলনকারী,হামলার,মানববন্ধন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close