• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ইভ্যালিকাণ্ডে তিন তারকার সংশ্লিষ্টতা পায়নি পুলিশ

প্রকাশ:  ০২ মার্চ ২০২২, ১৮:২৭
নিজস্ব প্রতিবেদক

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতারণামূলক কর্মকাণ্ডের সঙ্গে সংগীতশিল্পী তাহসান খান, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এবং শবনম ফারিয়ার সংশ্লিষ্টতা পায়নি পুলিশ।

বুধবার (২ মার্চ) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ সংক্রান্ত প্রতিবেদন দাখিল করেছে ধানমণ্ডি থানা পুলিশ।

আদালত সূত্র জানায়, ইভ্যালির প্রতারণামূলক কর্মকাণ্ডে সহযোগিতা ও অর্থ আত্মসাতের অভিযোগে এক গ্রাহকের করা মামলায় সাক্ষ্য-প্রমাণে তাহসান, মিথিলা ও ফারিয়াসহ পাঁচজনের সংশ্লিষ্টতা পাওয়া যায়নি- এমন প্রতিবেদন দিয়ে আদালতে তাদের অব্যাহতির আবেদন জানিয়েছে পুলিশ।

প্রতিবেদনে বলা হয়েছে, অভিযুক্তদের বিরুদ্ধে সাক্ষ্য-প্রমাণে অভিযোগ প্রমাণ হয়নি। তাই তাদের অব্যাহতি প্রদানে সুপারিশ করা হয়েছে।

তবে প্রতিবেদনে ইভ্যালির সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের মামলায় আদালতে অভিযোগপত্র (চার্জশিট) দেওয়া হয়েছে।

গত ৪ ডিসেম্বর সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনের বিরুদ্ধে ধানমণ্ডি থানায় মামলা করেন। মামলায় ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিনকেও আসামি করা হয়। এ মামলায় তাদের দুইজনকে গ্রেফতার দেখানো হয়।

এদিকে গত ২০ জানুয়ারি তাহসানের ছয় সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন হাইকোর্ট। এরপর ৩ ফেব্রুয়ারি অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এবং ৬ ফেব্রুয়ারি অভিনেত্রী শবনম ফারিয়া স্থায়ী জামিন পান।

এর আগে গত বছরের ১৩ ডিসেম্বর শবনম ফারিয়ার আট সপ্তাহের জামিন মঞ্জুর করেন উচ্চ আদালত। ওইদিন মিথিলাও আট সপ্তাহের জামিন পান।


পূর্বপশ্চিম/এসকে

ইভ্যালি,তাহসান,মিথিলা,ফারিয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close