• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বাউফলে চাচার হাতে ভাতিজা খুন

প্রকাশ:  ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৯:১৫
বাউফল (পটুয়াখালী), প্রতিনিধি

পটুয়াখালীর বাউফলে জমিজমা বিরোধের জেরে চাচার হাতে মো.আল-আমিন মৃধা (৩০) নামের এক যুবক হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে আল-আমিন হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের দ্রুত গ্রেপ্তার ও ফাঁসির দাবি রেখে বক্তব্য রাখেন, আদাবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম হাওলাদার, ইউপি সদস্য সাহাবুদ্দিন সাবু, সাহ আলম মোল্লা, নিহতের বাবা সানু মৃধা ও নিহতের ভাই ফোরকান মৃধা প্রমূখ । মানববন্ধনে ওই এলাকার বিভিন্ন শ্রেণির পেশার কয়েকশ নারী ও পুরুষ অংশ নেয়।

গত ২ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর এলাকায় আল-আমিনকে কুপিয়ে ও পিটিয়ে খুন করা হয়। জমিজমা বিরোধের জের ধরে চাচা মোতালেব মৃধা, তার ছেলে লাবিব, জাফর মৃধাসহ ১০/১১জন আলামিনকে পরিকল্পিতভাবে হত্যা করে বলে অভিযোগ উঠে।

ওই দিন রাত ৮টার দিকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এই ঘটনায় নিহতর ভাই শামীম মৃধা বাদি হয়ে মোতালেব মৃধা, লাবিব, জাফর মৃধাসহ ১১জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলায় ৮জন অজ্ঞাত আসামী করা হয়। ঘটনার দিন রাতে বগাফেরি ঘাট এলাকা থেকে মোতালেব মৃধা ও লাবিবকে গ্রেপ্তার করে পুলিশ।

বাউফল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন,‘ ঘটনার পর থেকে পুলিশ তৎপর রয়েছে। ইতিমধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অপরাধ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close