• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

২৭৬ জনকে নিয়োগে আবারও সুপারিশ এনটিআরসিএর

প্রকাশ:  ২০ ডিসেম্বর ২০২২, ১৭:৩৯
নিজস্ব প্রতিবেদক

তৃতীয় গণবিজ্ঞপ্তিতে ভুল চাহিদায় সুপারিশপ্রাপ্ত ২৭৬ জনকে নিয়োগের জন্য আবারও সুপারিশ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এর মধ্যে ২৬৮ জনকে নিয়োগ সুপারিশ এবং আটজনকে এমপিও পদে প্রতিস্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) এনটিআরসিএ সদস্য (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) এ বি এম শওকত ইকবাল শাহীন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তৃতীয় গণবিজ্ঞপ্তির আওতায় শিক্ষা প্রতিষ্ঠানের ভুল চাহিদার কারণে যোগদান করতে পারেননি, যোগদান করেও এমপিওভুক্ত হতে পারেননি, এমপিও পদে আবেদন করে নন-এমপিও পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন, শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের কারণে নিয়োগে নিষেধাজ্ঞা থাকায় যোগদান করতে পারেননি এরূপ প্রার্থীদের মধ্যে ২৬৮ জনকে নিয়োগ সুপারিশ এবং ৮ জনকে প্রাথমিক নির্বাচনের মাধ্যমে এমপিও পদে প্রতিস্থাপন করা হয়েছে।

আরও পড়ুন : বলতে লজ্জা হয়, শিক্ষকতা নাকি সম্মানের পেশা!

এতে আরও বলা হয়, সুপারিশপ্রাপ্ত প্রার্থী ও প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীকে এবং শিক্ষা প্রতিষ্ঠান প্রধানকে এসএমএস-এর মাধ্যমে অবহিত করা হয়েছে। সংশ্লিষ্ট প্রার্থীকে স্ব স্ব ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে এনটিআরসিএর ওয়েবসাইটের (www.ntrca.gov.bd) ৩য় গণবিজ্ঞপ্তি সেবা বক্সের প্রতিস্থাপন মেন্যুতে অথবা সরাসরি ngiresult.teletalk.com.bd Link-এ Click করে ফলাফল দেখতে পারবেন।

সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের উক্ত লিংক থেকে নিয়োগ সুপারিশপত্র ডাউনলোডপূর্বক প্রিন্টেড কপি নিয়ে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে সুপারিশপত্রে উল্লিখিত তারিখের মধ্যে যোগদান করার জন্য অনুরোধ করা হলো।

এনটিআরসিএ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close