• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অবরোধ সমর্থনে জবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রকাশ:  ০৫ নভেম্বর ২০২৩, ১২:৫২
জবি প্রতিনিধি

বিএনপির ডাকা দ্বিতীয় দফা অবরোধের সমর্থনে পুরান ঢাকায় বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। রোববার (০৫ নভেম্বর) সকাল ৮টা ২০ মিনিটে পুরান ঢাকার দয়াগঞ্জ মোড়ে মিছিল করেন ছাত্রদল নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লা।

মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক খন্দকার রাজ্জাকুর রহমান রাজ,জবি ছাত্রদলের সহ-সভাপতি আজিমুল হাসান চৌধুরী,জুলকার-নাইন ও শামিম হোসেন।

পাশাপাশি উপস্থিত ছিলেন, জবি ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মুসাব্বির মিল্লাত পাটোয়ারী, সুমন সরদার,জাফর আহম্মেদ,সৌরভ আহমেদ, আরিফুল ইসলাম আরিফ,আসিফ আল ইমরান ও ইয়াসির আরাফাত, প্রচার সম্পাদক (যুগ সাধারণ সম্পাদক পদমর্যাদা) মোস্তাফিজুর রহমান রুমি, দপ্তর সম্পাদক (যুগ্ন সাধারণ সম্পাদক পদমর্যাদা) সাখাওয়াতুল ইসলাম খান পরাগ, সহ সাধারণ সম্পাদক মেহেদী হাসান ও জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নাইমুর রহমান দুর্জয়,মো. সাইদুল হাসান ও মাসফিক।

আরও উপস্থিত ছিলেন সমাজ সেবা সম্পাদক রবিন মিয়া শাওন,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. রায়হান হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক রবিউল ইসলাম শাওন,সাংস্কৃতিক সম্পাদক মেহেদী হাসান, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোজাম্মেল মামুন ডেনি,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. মিরাজ হোসেন,সহ প্রচার সম্পাদক মেহেদী হাসান এবং সদস্য শিহাবুল আলম।

জবি ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, দেশনায়ক জনাব তারেক রহমানের ডাকা দ্বিতীয় দফায় ৪৮ ঘন্টার সর্বাত্মক অবরোধ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথে থেকে পালন করছে। দেশনায়ক তারেক রহমানের দেশ বাঁচানোর অবরোধ, গনতন্ত্র পুনরুদ্ধারের অবরোধ, ভোটাধিকার ফিরিয়ে আনার অবরোধ ও ফ্যাসিস্ট সরকারের পতনের অবরোধ। দেশের সাধারণ মানুষ সফল করবে অবরোধ।

জবি ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, ক্ষমতা দীর্ঘায়িত করার জন্য ফ্যাসিস্ট ও অবৈধ সরকার যে অপচেষ্টা চালাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কোনভাবেই সেই চেষ্টা সফল হতে দিবেনা। বাংলাদেশের জনগণের সকল প্রকার অধিকার রক্ষায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল তথা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রতিটি নেতাকর্মী ইস্পাত কঠিন ঐক্য ভরে তোলে রাজপথে উত্তপ্ত আন্দোলন তৈরী করবে। এর মাধ্যমে অবৈধ হাসিনার মসনদ ভেঙে চুরমার করে দেয়া হবে।

ছাত্রদল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close