• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে জবি ছাত্রদলের র‍্যালি

প্রকাশ:  ১৯ জানুয়ারি ২০২৪, ১৮:২৬
তারেক হাসান, জবি প্রতিনিধি

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৮৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ও গণতন্ত্র, ভোটাধিকার ও মতপ্রকাশের স্বাধীনতার দাবিতে র‍্যালি আয়োজন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। শুক্রবার (১৯ জানুয়ারি) পুরান ঢাকায় সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৮৮তম জন্মবার্ষিকীতে উপলক্ষে এই র‍্যালি করা হয়।

র‍্যালি শেষে সংক্ষিপ্ত সমাবেশে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি মোঃ আসাদুজ্জামান আসলাম বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৮৮ তম জন্মবার্ষিকীতে তার প্রতি গভীর শ্রদ্ধা জানাই। তার হাতে গড়া বিএনপির ভ্যানগার্ড খ্যাত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল। আজকের এই দিনে বলতে চাই-ফ্যাসিস্ট সরকার আর একটি ভোটারবিহীন তামাশার নির্বাচন করে দেশকে এক ভয়াবহ সংকটে ফেলছে। সকল গনতন্ত্রকামী জনগন এই সার্কাস মার্কা নির্বাচন বয়কট করেছে। ইতিমধ্যে দেশনায়ক জনাব তারেক রহমান গনতন্ত্রকামী দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। আমরা নতুন তফসিলের মাধ্যমে জনগনের প্রত্যক্ষ ভোটের অংশগ্রহণমূলক নির্বাচনের দাবি করছি। আমাদের একদফা দাবি আদায় না হওয়া পর্যন্ত দেশনায়ক জনাব তারেক রহমানের নেতৃত্বে রাজপথে আছি এবং থাকবো ইনশাআল্লাহ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজন মোল্লা বলেন, বাংলাদেশের বহুদলীয় গণতন্ত্রে প্রবক্তা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের এই জন্মদিনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল প্রতিজ্ঞাবদ্ধ হচ্ছে যে,আওয়ামীলীগের ঐতিহ্য বাকশাল গঠন, বিনা ভোটের নির্বাচন, রাতের ভোটের নির্বাচন, ও সর্বশেষ ডামি মার্কা তামাসার নির্বাচন পরিহার করে একটি নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করে জণগণের ভোটের অধিকার ফিরিয়ে দেবো,ইনশাআল্লাহ ।

শিক্ষার্থী,জগন্নাথ বিশ্ববিদ্যাল,ছাত্রদল,জিয়াউর রহমান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close