• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত অভিজিৎ স্মরণে শোকসভার আয়োজন

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২৪, ২০:৩০
নিজস্ব প্রতিবেদক

মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত জগন্নাথ বিশ্ববিদ্যালয় এর প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র অভিজিৎ হালদার অভি-র স্মরণে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২৯ জানুয়ারী) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সভাকক্ষে শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যেগে এই শোকসভা অনুষ্ঠিত হয়।

গত ১৯ শে জানুয়ারি মাওয়া যাওয়ার পথে বান্ধবীসহ মোটর সাইকেল দুর্ঘটনার শিকার হন অভিজিৎ হালদার অভি। দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান অভিজিৎ, তার বান্ধবী অনন্যা হালদার অন্তু মারাত্মকভাবে আহত হন। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

অভিজিৎ এর অকাল মৃত্যুতে তার সহপাঠী পল্লব মোল্লা জানান, অভিজিৎ আমার খুব ভালো বন্ধু। অভিজিৎ এর অকাল মৃত্যুতে আমরা বাকরুদ্ধ। অভিজিৎ এর স্মরণে আমরা ডিপার্টমেন্ট থেকে কম্বল বিতরণ করেছি। তার বান্ধবী এখন আশঙ্কামুক্ত। অভিজিৎ এর পরিবারের সাথে আমার নিয়মিত যোগাযোগ রয়েছে। তার এভাবে চলে যাওয়া আমরা কোনভাবেই মেনে নিতে পারছিনা।

প্রাণরসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান লাইসা আহমদ লিসা শোকসভায় অভিজিৎকে স্মরণ করে বলেন,"অভিজিৎ খুবই নম্রভাষী এবং নরম মনের মানবিক মানুষ ছিল। কারো সাথে বিবাদে জড়ায়নি কখনো। তার এই মৃত্যুতে আমরা খুব শোকাহত। তার বাবা-মায়ের সাথে আমার যোগাযোগ রয়েছে। এক মাত্র ছেলে হারানোর বেদনা কোনভাবেই ভুলতে পারছেন না তারা। আমি অভির আত্মার শান্তি কামণা করছি।"

এছাড়াও তিনি আরও জানান, আহত শিক্ষার্থীর অন্তুর চিকিৎসায় কোন সহযোগীতা প্রয়োজন হলে তিনি সর্বাত্মক সহযোগীতা করবেন।

অভিজিৎ এর স্মরণে বিভাগ থেকে শোকবইতে স্বাক্ষর ও অনুভূতি গ্রহন কর্মসূচি আয়োজন করা হয়েছে। শোকসভায় বিভাগের চেয়ারম্যানসহ সকল শিক্ষকগন, অভিজিৎ এর সহপাঠী ও বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়,নিহত,সড়ক দুঘর্টনা,অভিজিৎ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close