• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ক্যান্সার আক্রান্ত শিক্ষার্থীকে বাঁচাতে জবিতে `কনসার্ট ফর জহির`

প্রকাশ:  ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮:৪২
নিজস্ব প্রতিবেদক

ব্লাড ক্যান্সারে (নন- হজ্জকিন লিম্ফোমা) ক্যান্সারে আক্রান্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জহির উদ্দিন শাখাওয়াতের চিকিৎসার অর্থ সংগ্রহের উদ্দেশ্যে চ্যারিটি কনসার্ট অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ সংসদের উদ্যোগে বিজ্ঞান অনুষদ প্রাঙ্গণে এই কনসার্ট আয়োজন করা হয়।

কনসার্টের মূল আকর্ষণ ছিল কুঁড়েঘর এছাড়া মেট্রোলাইফ, অডড সিগনেচার, এনকোর, চান্দের গাড়ি, গল্প, প্রতিবিম্ব, মনের মানুষসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজস্ব ব্যান্ডদলসহ মোট ১৪ টি ব্যান্ডদল অংশ নিয়েছে।

কনসার্টের আয়োজকেরা বলেন, আমাদের জহির ভাইয়ের চিকিৎসার জন্য এখনো প্রায় ৮-১০ লক্ষ্য টাকার প্রয়োজন।এখন তার পরিবারের পক্ষে আর অর্থ বহন করা সম্ভব হচ্ছে না। এজন্য আমরা গত কয়েক মাস ধরে টাকা সংগ্রহ করেছি কিন্তু আশানুরূপ সাড়া না পাওয়ায় আমরা চ্যারিটি কনসার্টটির আয়োজন করছি। যাতে জহির ভাইয়ের চিকিৎসায় কিছুটা হলেও সহযোগিতা করতে পারি।

আয়োজকেরা আরও বলেন, কনসার্টে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ১০০ টাকা ও বহিরাগতদের জন্যে ১৫০ টাকা টিকেট মূল্য নির্ধারণ করা হয়েছে।

কনসার্টে উপস্থিত হয়ে উপাচার্য অধ্যাপক ড. সাদেকা হালিম বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এমন একটি কনসার্ট আয়োজন দেখে দেখি আমি আসলেই অভিভূত। যারা এমন একটি মহৎ উদ্যোগ হাতে নিয়েছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই। সেই সাথে আপনারা যারা যারা যাই করেন জহিরের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিন। আমি বিশ্বাস করি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা কখনো পিছিয়ে পড়তে পারেনা তারা সব সময় সামনে অগ্রসর হবে। জহির আমাদের মাঝে ফিরে আসবে ইনশাল্লাহ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়,জবি,`কনসার্ট ফর জহির`
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close