• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

হাবিপ্রবিতে একদিনে তিন হল সুপার পরিবর্তন

প্রকাশ:  ২২ মার্চ ২০২২, ২০:৩১
হাবিপ্রবি প্রতিনিধি

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল, আইভি রহমান হল ও ডরমেটরী-২ হলের জন্য তিনজন নতুন হল সুপার দায়িত্ব পেয়েছেন।

মঙ্গলবার ( ২২ মার্চ ) হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমানের স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের আইভি রহমান হলের হল সুপার প্রফেসর রোজীনা ইয়াসমিন (লাকী), অর্থনীতি বিভাগের কার্যকালের মেয়াদ শেষ হওয়ায় তদস্থলে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর আদিবা মাহজাবীন নিতুকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে ৩ (তিন) বছরের জন্য আইভি রহমান হলের হল সুপার হিসেবে নিযুক্ত করা হলো ।

অপর এক আদেশে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের হল সুপার হিসেবে দায়িত্বে নিয়োজিত প্রফেসর ড. মো. আবু সাঈদ, বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগকে সংশ্লিষ্ট দায়িত্ব হতে অব্যাহতি দিয়ে তদস্থলে অর্থনীতি বিভাগ প্রফেসর রোজীনা ইয়াসমিন (লাকী)-কে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে ৩ (তিন) বছরের জন্য শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের হল সুপার হিসেবে নিযুক্ত করা হলো ।

আরও এক অফিস আদেশে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান হল (ডরমেটরি-২) এর হল সুপার প্রফেসর ড. মো. গোলাম রব্বানী, অর্থনীতি বিভাগ এর কার্যকালের মেয়াদ শেষ হওয়ায় তদস্থলে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের হল সুপার প্রফেসর ড. মো. আবু সাঈদ, বায়োকেমিটি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগ কে ৩ (তিন) বছরের জন্য তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান হল (ডরমেটরি-২) এর হল সুপার হিসেবে নিযুক্ত করা হলো ।

অধ্যাপক রোজীনা ইয়াসমিন ( লাকী ) বলেন, প্রায় ৯ বছর থেকে হলের দায়িত্বেই আছি। তবে পূর্বে আইভি রহমান হলের দায়িত্ব পালন করলেও এবার শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের দায়িত্ব পেয়েছি। আমি শিক্ষার্থীদের সাথে নিয়ে সর্বাত্মক চেষ্টা করবো হলের সুষ্ঠু পরিবেশ বজায় রেখে শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলকে এগিয়ে নিতে ।

অধ্যাপক ড. মোঃ আবু সাঈদ বলেন, হাবিপ্রবির উপাচার্য আমাকে যে দ্বায়িত্ব অর্পন করেছেন তা নিষ্ঠার সঙ্গে পালন করার চেষ্টা করবো। সেই সাথে হাবিপ্রবির উপাচার্যকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি ডরমেটরী-২ হলের হল সুপার হিসাবে দ্বায়িত্ব দেওয়ার জন্য।

অধ্যাপক আদিবা মাহজাবীন নিতু বলেন, আমি হলের আবাসিক শিক্ষার্থীদের সহায়তা নিয়ে আমার হলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। সেজন্য উক্ত হলের আবাসিক শিক্ষার্থীদের সহায়তা কামনা করছি।

পূর্বপশ্চিমবিডি/এমএএম/জেএস

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,হাবিপ্রবি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close