• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আমরা স্বাভাবিক ছিলাম, গাড়ির গতিও ৬০’র নীচে ছিলো: স্পর্শিয়া

প্রকাশ:  ২২ জানুয়ারি ২০২২, ১১:০৮
বিনোদন ডেস্ক

গভীর রাতে অভিনেত্রী স্পর্শিয়া ও তার বন্ধু প্রাঙ্গন দত্ত অর্ঘকে (৩৩) আটক করে রাজধানীর ধানমন্ডি থানা পুলিশ। পরে মুচলেকা দিয়ে ছাড়া পান তারা। পুলিশ বলছে, মদ্যপ অবস্থায় পুলিশের সঙ্গে অসাদচারণ করায় তাদের থানায় নেওয়া হয়েছিলো।

কেনো থানায় যাওয়া এবং মুচলেকা দেওয়া এ প্রশ্নে স্পর্শিয়া বলেন, আমাদের গাড়ির গতি স্বাভাবিক ছিলো, মোটেও ডাংক ছিলাম না। রাতে আমাদের গাড়ির পাশ দিয়ে যাওয়া একটা রিকশায় ধাক্কা লাগার উপক্রম হয়। কিন্তু তেমন কোনো ঘটনা ছিলো না সেটা। পুলিশ আমাদের গাড়ি থামাতে বলে আমরা থামাই এরপর পুলিশ বলে আরো ধীরে চালাতে। কিন্তু পরে গাড়ি থামিয়ে রাখাতে কিছুটা উচু গলায় কথা হয়। এরপর আমার বন্ধু অর্ঘকে থানায় যেতে বলে। কিন্তু আমাকে বলা হয় আপনি না এলেও চলবে। কিন্তু আমি অর্ঘকে একা ফেলে আসিনি। আমিও থানায় যাই। ব্যস ঘটনা এটাই। আর মুচলেকায় অর্ঘ কি লিখেছে সেটা আমি জানি না।

তিনি বলেন, আমাদের এমন কিছু হয়নি। এটা বড় কোনো ইস্যুও নয়। ওখানকার দায়িত্বি থাকা পুলিশ কিন্তু আমাকে বলেছিলেন ম্যাডাম আপনি চলে যেতে পারেন। থানায় আপনাকে যেতে হবে না। তবুও আমি গিয়েছি। তারা থানায় আমার সঙ্গে ভলো আচরণই করেছেন।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে ধানমন্ডির ৮/এ রোডে ইউনিমার্ট শপিং সেন্টার এলাকায় ধানমন্ডি থানার এসআই মাহবুব উল আলম এবং এসআই মাইনুল ইসলাম টহল উিউটিতে ছিলেন। রাত ১২টার দিকে আবাহনী মাঠের দিক থেকে জিগাতলার দিকে একটি অভিজাত প্রাইভেট কার (ঢাকা মেট্টো-ঘ-১৭-৪০৭২) বেপরোয়া গতিতে যাচ্ছিলো। ইউনিমার্টের সামনের সড়কে একটি রিকশায় ধাক্কা দেওয়ার উপক্রম হয়েছিলো গাড়িটি। এসআই মাহবুব গাড়িটি থামার সংকেত দেন।

ওই গাড়িতে ছিলেন অভিনেত্রী স্পর্শিয়া ও তার বন্ধু প্রাঙ্গন দত্ত অর্ঘ। প্রাঙ্গন গাড়ি চালাচ্ছিলেন আর পাশের সিটে ছিলেন স্পর্শিয়া। তাদের গাড়ি কেনো থামানো হয়েছে-এমন প্রশ্ন করে পুলিশের ওপর চড়াও হন বলে দাবি পুলিশের।

ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া বলেন, দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণে পুলিশ গাড়ি থামিয়ে প্রাঙ্গনকে জিজ্ঞাসাবাদ করে। গাড়িতে স্পর্শিয়া ছিরো। তারা পুলিশের সঙ্গে অসাদচারণ করেন। এ কারণে তাদের থানায় নেওয়া হয়েছিলো। রাতেই মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে তাদের।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

অভিনেত্রী,স্পর্শিয়া,গাড়ি,গতি,পুলিশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close