• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এত পুলিশ কেন, এফডিসিতে কি যুদ্ধ হবে: ইলিয়াস কাঞ্চন

প্রকাশ:  ২৮ জানুয়ারি ২০২২, ১০:৫৩
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদ প্রার্থী ইলিয়াস কাঞ্চন বলেছেন, এফডিসির নিরাপত্তা ব্যবস্থা দেখে মনে হচ্ছে যুদ্ধ হবে।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে এফডিসিতে ঢুকে তিনি এ কথা বলেন।

নির্বাচন উপলক্ষে এ দিন এফডিসিতে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। সকালে ভোট শুরুর আগেই বিভিন্ন স্থানে পুলিশকে অবস্থান নিতে দেখা গেছে। বিশেষ করে এফডিসির মূল ফটকের দুইপাশেই রয়েছেন সারিবদ্ধ পুলিশ সদস্য। মোট ৩০০ পুলিশ মোতায়েন করা হয়েছে।

এত কড়া নিরাপত্তা প্রয়োজন ছিল না বলে মনে করেন নির্বাচনের সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন।

তিনি বলেন, ‘এফডিসিতে যখন ঢুকলাম, মনে হচ্ছে যুদ্ধ হবে। এত নিরাপত্তা তো এখানে আসলে দরকার নাই। এখানে সন্ত্রাসী কর্মকাণ্ড হয় না, নিরাপত্তা একটু কম হলে ভালো হতো।’

২০২২-২৪ মেয়াদের এই নির্বাচনে প্রথম ভোট দিয়েছেন ইলিয়াস কাঞ্চন। শুক্রবার সকাল ৯টা ১৬ মিনিটে তিনি ভোট দেন। এরপর অন্যান্য প্রার্থী, সদস্যরা ভোট দেওয়া শুরু করেন।

ভোট দেয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হন ইলিয়াস কাঞ্চন। তিনি বলেন, ‘আশা করছি ভোটাররা সঠিক প্রার্থীকেই ভোট দেবেন। ভবিষ্যত তো বলা যায় না। তবে এখনো পর্যন্ত ভালোই দেখছি সার্বিক অবস্থা। আর ভোটাররা আসলে আরও ভালোভাবে বোঝা যাবে।’

উল্লেখ্য, এই নির্বাচনে ভোটারের সংখ্যা ৪২৮ জন। নির্বাচনের প্রধান কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা শহীদুল হারুণ। তার সঙ্গে সদস্য হিসেবে আছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

পূর্বপশ্চিম/এসকে

এফডিসি,ইলিয়াস কাঞ্চন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close