• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কবে বাজবে তাদের বিয়ের সানাই

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২২, ০০:৪০
বিনোদন ডেস্ক

আজকাল বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের গুঞ্জন একটু বেশি ভাসছে বাতাসে। এ নিয়ে অবশ্য দু’জনেই মুখে কুলুপ এঁটেছিলেন। তবে এবার যেন সেই গুঞ্জনের অবসান হতে যাচ্ছে। অবশেষে গাটছড়া বাঁধার দিন-তারিখ ঠিক হয়ে গেছে তাদের।

ভারতীয় গণমাধ্যমগুলোর খবর, চলতি এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে মালাবদল করবেন রণলিয়া। তবে অনেকটা গোপনেই বিয়ের কাজ সারবেন বলে মনস্থির করছেন তারা। আর সেই গোপন বিয়েতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শুধুমাত্র তাদের কছের বন্ধু-বান্ধব ও আত্মীয় স্বজন।

এদিকে শুধু বিয়ের তারিখ ঠিক হয়নি। তাদের বিয়ের স্থানও নির্ধারণ করা হয়েছে। প্রথমে রণবীর-আলিয়ার বিয়ের আসর বসার কথা ছিল রাজস্থানের উদয়পুরে। কিন্তু রণবীরের পরিবারের সম্মতি ছিল না এতে। তারা চাইছিলেন, বিয়ের আনুষ্ঠানিকতা মুম্বাইয়ের পৈত্রিক বাড়িতে হোক। কেননা, ১৯৮০ সালে রণবীরের বাবা-মা সাত পাকে বাঁধা পড়েছিলেন সেখানেই।

সূত্রের খবর, এরইমধ্যে নাকি শ্যুটিং থেকে বিরতি নিয়েছেন আলিয়া ও রণবীর। তাছাড়া রণবীরের মা নীতু কাপুরকেও দেখা গিয়েছে ডিজাইনার মনীশ মালহোত্রার ফ্যাশন হাউজে। সুতরাং বোঝাই যাচ্ছে, বিয়ের জন্য পোশাকের ডিজাইন করবেন এই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার।

সম্প্রতি আলিয়া ভাটকে দেখা গেছে দক্ষিণী নির্মাতা এস এস রাজমৌলির ‘আরআরআর’ চলচ্চিত্রে। এই সিনেমার সাফল্যের খবর তো সবার জানা।

এরপর আলিয়াকে দেখা যাবে রণবীরের সঙ্গে ‘ব্রক্ষ্মাস্ত্র’ সিনেমায়। মাত্রই শেষ হয়েছে ছবির দৃশ্যধারণের কাজ। সব ঠিক থাকলে ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা সিনেমাটির।

অন্যদিকে রণবীরকে দেখা যাবে ‘শ্যামসেবা’ শিরোনামের একটি চলচ্চিত্রে। এর বাইরে লাভ রঞ্জনের নাম চূড়ান্ত না হওয়া একটি সিনেমাও হাতে রয়েছে তার।

পূর্ব পশ্চিম/জেআর

রনবীর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close