• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘কেজিএফ: চ্যাপ্টার থ্রি’ নিয়ে আসছেন হৃতিক!

প্রকাশ:  ২৮ মে ২০২২, ১৭:৩৯
বিনোদন ডেস্ক

‘কেজিএফ: চ্যাপ্টার টু’র সাফল্যের পর থেকেই এর তৃতীয় কিস্তির অপেক্ষায় রয়েছেন ইয়াশ ভক্তরা। যদিও ‘কেজিএফ’র তৃতীয় কিস্তি প্রসঙ্গে নির্মাতাদের তরফ থেকে এখন পর্যন্ত কোনো ঘোষণা আসেনি। তবে সম্প্রতি ভারতীয় বেশ কিছু সংবাদমাধ্যম জুড়ে ছবিটির তৃতীয় কিস্তিতে বলিউড তারকা হৃত্বিক রোশানের চুক্তিবদ্ধ হওয়ার গুঞ্জন চাউর হয়েছে।

সিনেমাটির প্রযোজনা সংস্থা, হোমেবল ফিল্মসের সহপ্রতিষ্ঠাতা বিজয় কিরাগান্দুর এক সাক্ষাৎকারে তৃতীয় কিস্তির আপডেট ও হৃতিক রোশনের গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন।

এশিয়ানেট নিউজেবলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, তারা এখনো স্টার কাস্ট নিয়ে আলোচনা করেননি, যিনি ‘অতিরিক্ত যুক্ত’ হবেন সিনেমায়।

বিজয় আরো বলেন, ‘কেজিএফ: চ্যাপ্টার থ্রি’ এ বছর হচ্ছে না। তাদের কিছু পরিকল্পনা রয়েছে, কিন্তু পরিচালক প্রশান্ত নীল ‘সালার’ সিনেমা নিয়ে ব্যস্ত এবং খুব দ্রুতই ইয়াশ নতুন সিনেমার ঘোষণা দেবেন। সে জন্য, তাদের সঠিক সময়ে একত্র হওয়া দরকার, যখন তারা ‘কেজিএফ থ্রি’র কাজ শুরু করার জন্য যথেষ্ট সময় পাবেন। এখন পর্যন্ত, তৃতীয় কিস্তির কাজ কখন শুরু হবে, সে বিষয়ে আমাদের কাছে নির্দিষ্ট তারিখ বা সময় নেই।

তিনি বলেন, তারিখ চূড়ান্ত করার পরে স্টার কাস্ট করার জন্য আমরা আরো ভালো অবস্থায় থাকব। যখন অন্য অভিনেতাদের কাস্ট করার প্রক্রিয়া শুরু হবে; তখন এটাও অবশ্য নির্ভর করবে তাদের প্রাপ্যতার ওপর। তৃতীয় কিস্তির কাজ কখন শুরু হবে তার ওপর সবকিছু নির্ভর করছে।

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হয়েছেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। প্রশান্ত নীলের রচনা ও পরিচালনায় সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

হৃত্বিক রোশান,কেজিএফ: চ্যাপ্টার টু,অপেক্ষা,বলিউড
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close