• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শাকিবের সঙ্গে বিয়ে নিয়ে মুখ খুললেন পূজা চেরি

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২২, ১৯:৩৮
বিনোদন প্রতিবেদক

সাম্প্রতিক সময়ে শাকিব-বুবলী ইস্যু নিয়ে চলছে বিভিন্ন আলোচনা। গত মাসের ২৭ সেপ্টেম্বর এ দুই তারকার সন্তানের কথা পৃথকভাবে প্রকাশ্যে আসতেই তা নিয়ে শুরু হয় তুমুল হইচই। সেই খবরের দুই দিন না পেরোতেই বাতাসে গুঞ্জন ভাসে বুবলীর সঙ্গে শাকিব খানের বিচ্ছেদ হয়েছে, বর্তমানে শাকিব খান মজে আছেন পূজা চেরির প্রেমে!

এরপর পানি ঘোলা হতে থাকে। পূজা চেরি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, বিষয়টি নিয়ে বিব্রত তিনি। পুরো বিষয়টি বানোয়াট। তবে এর মধ্যে দুয়ে দুয়ে চার মেলাতে থাকেন অনেকে। এদিকে গতকাল সামাজিক যোগাযোগমাধ্যমে হুট করে ছড়িয়ে পড়ে, গত ২৩ সেপ্টেম্বর পূজা চেরিকে বিয়ে করেছেন শাকিব। পূজা মুসলিম ধর্ম গ্রহণ করেই নাকি শাকিবকে বিয়ে করেছেন; যা নিয়ে সামাজিক মাধ্যমেও হইচই পড়ে গেছে। এদিকে বিষয়টি নিয়ে ফেসবুকে অনেকেই করছেন তির্যক মন্তব্য।

এবার বিষয়টি নিয়ে নিজের অবস্থান পরিষ্কার করে পূজা (১১ অক্টোবর) বিকালে নিজের ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, ‘ছোটবেলা থেকে স্বপ্ন দেখতাম সু-অভিনেত্রী হওয়ার। সেই স্বপ্ন পূরণে আমি একটু একটু এগিয়ে যাচ্ছি। অল্পদিনের ক্যারিয়ারে মানুষ আমাকে যেভাবে ভালোবাসা দিয়েছে, আপন করে নিয়েছে—এতে করে জীবনের শেষদিন পর্যন্ত এ কাজটাই করে যেতে চেয়েছি। চলার পথে ভালোর পাশাপাশি কিছু খারাপ মানুষ আমাকে বাধা দেওয়ার চেষ্টা করছে। বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আমার চলার পথ থামিয়ে দেওয়ার চেষ্টা করছে। কিন্তু এসবে পাত্তা না দিয়ে আমি সবসময় কাজে মনোযোগী হয়েছি।

কিন্তু কয়েকদিন ধরে খেয়াল করছি আরেকজনের ব্যক্তিগত জীবনে আমার নাম জড়িয়ে বিভিন্ন মিথ্যা গুঞ্জন সৃষ্টি করা হচ্ছে। ফেসবুকের ব্যক্তিগত আইডি-পেজ থেকে পোস্ট কিংবা ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে আমাকে টানা হচ্ছে। শুরু থেকে বিষয়টিকে আমি এড়িয়ে গিয়েছি। কারণ এসবের সঙ্গে আমার কোনো ধরনের সম্পর্ক নেই—যতটুকু আছে শিল্পী হিসেবে শুধুই প্রফেশনাল সম্পর্ক।

কিন্তু আমাকে যারা ভালোবাসেন তাদের মনে কোনো নেতিবাচক ধারণার তৈরি হোক, এটা কোনোভাবেই কাম্য নয়। ব্যক্তিগতভাবেও এ বিষয়টি নিয়ে আমি ভীষণ বিরক্ত। আমার মনে হয়েছে, এসব বন্ধ হওয়া দরকার।

যারা আমাকে নিয়ে মিথ্যা গুঞ্জন ছড়াচ্ছেন, তাদের কয়েকজন আবার দায়িত্বশীল পদে থেকেও এ কাজটি করছেন! কোনো রকম সত্য-মিথ্যা যাচাই-বাছাই ছাড়াই এবং আমার স্টেটমেন্ট ছাড়া আমার নাম জড়িয়ে যদি আগামীতে মিথ্যা গুঞ্জন রটানো হয়, আমি স্পষ্ট করে জানাচ্ছি—দেশের প্রচলিত আইনের মাধ্যমে কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হব। কারণ আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। সবার আশীর্বাদ কামনা করি, সবার মঙ্গল ও শুভবুদ্ধির উদয় হোক।'

পূজা চেরি,শাকিব খান,বিয়ে
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close