• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঋষভ অতীত, অন্য পুরুষের প্রেমে মজেছেন উর্বশী!

প্রকাশ:  ২৯ অক্টোবর ২০২২, ২০:০৫
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা আর ক্রিকেটার ঋষভ পান্থকে নিয়ে গুঞ্জন যেন থেমেও থামছে না। সোশ্যাল মিডিয়ায় উর্বশী যাই করুন না কেন, কোনো না কোনোভাবে নেটিজেনরা পান্থের প্রসঙ্গ তুলে আনবেনই। প্রথম প্রথম এসব নিয়ে উর্বশী মাথা ঘামালেও, ইদানিং আর এসব গুঞ্জনকে পাত্তা দিচ্ছেন না তিনি। উল্টো নেটিজেনদের মুখ বন্ধ করতে সম্প্রতি অভিনেত্রী যা করলেন, তা দেখে তাজ্জব লোকজন!

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। এতোদিন উর্বশী তার নানা পোস্টে হ্যাশট্যাগে লিখতেন (আরপি)। নেটিজেনরা তো ধরেই নিয়েছিলো এই আরপি আসলে ঋষভ পান্থ। কিন্তু নেটিজেনদের সেই ভাবনায় পানি ঢাললেন উর্বশী নিজেই।

তা কী করলেন উর্বশী? সোশ্যাল মিডিয়ায় উর্বশী দক্ষিণ তারকা রাম পন্থিনেনির সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে হ্যাশট্যাগে লিখেছেন ভালোবাসার কথা। উর্বশীর এই পোস্ট দেখেই নেটিজেনরা শুরু করে দিলেন হইচই। অনেকে তো বলেই ফেললেন, ইনিই আসলে আপনার প্রাণের আরপি!

বেশ কিছুদিন ধরেই ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। ২০১৮ সালে তাদের সম্পর্ক থাকলেও তা বেশিদিন টেকেনি। পরবর্তীকালে ইশা নেগির সঙ্গে সম্পর্কের কথা সকলের সামনে প্রকাশ করেন ঋষভ। কিন্তু উর্বশীর ব্যক্তিগত সম্পর্কের কোনো খবর ছিলো না। কিছুদিন আগেই উর্বশীর একটি সাক্ষাৎকারের পরে ফের পুরোনো সম্পর্কের কথা মাথাচাড়া দিয়ে ওঠে। একে অপরকে কটাক্ষ করে বার্তা দেন দু’জনেই। তবে কিছুদিন ধরেই উর্বশীর সোশ্যাল মিডিয়া থেকে পরিষ্কার, ঋষভের মনে জায়গা পুনরুদ্ধার করতেই বেশি আগ্রহী তিনি।

গোটা বিষয়টি নেটিজেনদেরও নজরে পড়েছে। অধিকাংশই মনে করছেন, নিজের ভালোবাসার কথা প্রকাশ করে ঠিকই করছেন উর্বশী। কেউ কেউ আবার মনে করছেন, এভাবে ঋষভের মনসংযোগে ব্যাঘাত ঘটাচ্ছেন উর্বশী। তবে এই বিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি ঋষভ। তবে তাদের সম্পর্ক নিয়ে আগামী দিনেও জল্পনা বাড়বে বলেই মত নেটিজেনদের।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ঋষভ পান্থ,ক্রিকেটার,উর্বশী রাউতেলা,বলিউড,অভিনেত্রী,প্রেম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close