• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘ইন্ডাস্ট্রিতে ধর্ষণ হয় না, যা হয় দুইজনের ইচ্ছায়’

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০২২, ১৮:৫৩
বিনোদন ডেস্ক

টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‘ডোন্ট কেয়ার’- স্বভাবের কারণে বরাবরই আলোচনায় থাকেন তিনি। তার মুখে টালিউডের নানা ডার্ক সিক্রেটের কথা শোনা গিয়েছিলো। প্রকাশ্যে এনেছিলেন টলিউডের অজানা দিক। সম্প্রতি তেমনই একটি ভিডিও নতুন করে ভাইরাল হয়েছে।

একটি ইন্টারভিউতে শ্রীলেখা মিত্রকে জিজ্ঞেস করা হয় তিনি কেন কম কাজ করেন! সে বিষয়ে তিনি বলেছিলেন, তিনি বাকিদের মতো তেল দিতে পারেন না। আর টলিউডের অনেকেরই আত্মসম্মান নেই। সে কারণেই বাকিদের তুলনায় তিনি কম কাজ পান।

সেই ইন্টারভিউতে অভিনেত্রী বলেছিলেন টলিউডে দুটি সিনেমা তখনই বাঁধা হয়ে যায় যখন একজন অভিনেত্রী কোনো অভিনেতা তথা হিরো বা ডিরেক্টরের সঙ্গে প্রেম করেন। শ্রীলেখা সেটা করেননি বলেই কি তিনি বরাবর প্রসেনজিতের বোন হয়ে রয়ে গেলেন?

অভিনেত্রী জানান, সে সময় প্রসেনজিৎ মানেই ইন্ডাস্ট্রি ছিলো, তার সঙ্গে একাধিক অভিনেত্রীর সুসম্পর্ক ছিলো। কিন্তু নায়িকার সঙ্গে হয়তো জুটি হিসেবে ততটা কম্ফর্টেবল ছিলো না। এরপর কোনো কারণে হয়তো তিনি আর কাজ করতে চাননি।

এই ইন্টারভিউতে যখন তাকে কাস্টিং কাউচের বিষয়ে জিজ্ঞেস করা হয় তিনি বলেন, তার একটি হিন্দি সিনেমায় গোবিন্দর সঙ্গে কাজ করার কথা ছিলো। স্ক্রিপ্ট পড়ে শোনানোর জন্য তাকে ডাকা হয়েছিলো। নায়িকা তার ভাইয়ের সঙ্গে সেখানে গিয়েছিলেন বলে জানান। সেখানে গিয়ে খাওয়া, আড্ডা হলেও কাজের কাজ হয়নি।

তিনি এ প্রসঙ্গে বলেন, দু’জন স্টেপ না নিলে এগোনো যায় না এ ক্ষেত্রে। তার মতে, আসলে ইন্ডাস্ট্রিতে ধর্ষণ হয় না। কেবল কারো ইচ্ছাকে উসকে দেওয়া হয়। এখানে কাস্টিং কাউচ আছে, তবে এখানে যা কিছু হয়, দু’জনের ইচ্ছায় হয়।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শ্রীলেখা মিত্র,অভিনেত্রী,টালিউড,সম্মতি,ইন্ডাস্ট্রি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close