• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কে-পপ তারকা মুনবিনের মরদেহ উদ্ধার

প্রকাশ:  ২০ এপ্রিল ২০২৩, ১২:১১
বিনোদন ডেস্ক

দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলে নিজ বাসা থেকে কে-পপ বয় ব্যান্ড অ্যাস্ট্র’র মুনবিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৯ এপ্রিল) ২৫ বছর বয়সী তারকাকে তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে।

ইয়নহ্যাপ নিউজ টিভির একটি রিপোর্টে জানানো হয়, পুলিশের ধারণা এই পপ তারকা নিজেই নিজের প্রাণ কেড়ে নিয়েছেন। মৃত্যুর কারণ জানতে তারা হয়তো ময়নাতদন্তে পাঠাতে পারেন মুনবিনের দেহকে।

সিউল গ্যাংনাম থানা নিশ্চিত করেছে যে, মুনবিনের ম্যানেজার রাত ৮টা ১০ মিনিটের দিকে সিউলের গ্যাংনাম জেলায় তার বাড়িতে তাকে মৃত অবস্থায় পায়। পরে তিনি পুলিশকে খবর দেন।

পুলিশ কর্মকর্তারা বলেন, মৃত্যুর সঠিক কারণ নির্ধারণের জন্য ময়নাতদন্তের বিষয়ে আলোচনা হচ্ছে। তবে মনে হচ্ছে মুনবিন নিজের জীবন নিজেই নিয়েছেন।

২০১৬ সালের ২৩ ফেব্রুয়ারি অভিনয়ে আত্মপ্রকাশ করেন মুনবিন। জনপ্রিয় কে-ড্রামা ‘বয়েজ ওভার ফ্লাওয়ারস’-এ কিম বুমের চরিত্রে অভিনয় করেন তিনি। অ্যাস্ট্র’র সদস্য হিসেবে আত্মপ্রকাশের পাশাপাশি মুনবিন তার প্রথম সাবইউনিট ‘মুনবিন এবং সানহা’র একটি অংশও হয়ে ওঠেন। যেটি ২০২০ সালের ১৪ সেপ্টেম্বর আত্মপ্রকাশ করেছিলো।

তার মৃত্যুর আগে, অ্যাস্ট্র ইউনিট ‘মুনবিন এবং সানহা’র অংশ হিসেবে আসন্ন কনসার্টে মুনবিনের পারফর্ম করার কথাও ছিলো।

মুনবিনের কোম্পানি মৃত্যুর সত্যতা জানিয়ে একটি বিবৃতিতে জানায়, ‘১৯ এপ্রিল, অ্যাস্ট্র’র সদস্য মুনবিন হঠাৎ আমাদের ছেড়ে চলে গেলেন এবং আকাশের একটি তারকা হয়ে গেলেন।

মুনবিন একাধারে গান, অভিনয়, নাচ এবং মডেলিংও করতেন। খুব শিগগিরই সমস্ত পুলিশি নিয়ম শেষ করে পরিবার, নিকট বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতে তার শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানা গেছে। সূত্র: হিন্দুস্তান টাইম।

পূর্বপশ্চিমবিডি/এসএম

উদ্ধার,মরদেহ,কে-পপ,অ্যাস্ট্র’র মুনবিন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close