• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘ডিভোর্স লেটার’ পেয়েছি, আলহামদুলিল্লাহ: রাজ

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৩০
বিনোদন ডেস্ক

চিত্রনায়িকা পরীমণির পাঠানো ‘ডিভোর্স লেটার’ পেয়েছেন বলে জানিয়েছেন চিত্রনায়ক শরিফুল রাজ। শুক্রবার (২২ সেপ্টেম্বর) গণমাধ্যমকে এ কথা জানান।

এর আগে সোমবার (১৮ সেপ্টেম্বর) শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠান পরীমণি। এ তথ্য নিশ্চিত করে সে সময় পরীমণি জানান, রাজ তার সঙ্গে যেসব অন্যায় করেছেন তাতে জেল হওয়ার কথা। কিন্তু ডিভোর্স দিয়ে তাকে এক প্রকার ক্ষমাই করে দিলেন তিনি।

এরপর বিচ্ছেদ প্রসঙ্গে রাজের সঙ্গে যোগাযোগ করা হলে এ বিষয়ে কিছুই জানেন না বলেই জানিয়েছিলেন সে সময়।

রাজ বলেন, আমার প্রাক্তনের পাঠানো চিঠি হাতে পেয়েছি। আলহামদুলিল্লাহ... তার এ সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি।

এরমাধ্যমে জানিয়ে দিলেন পরীমণির বিচ্ছেদের সিদ্ধান্ত সাদরে গ্রহণ করেছেন তিনি। সঙ্গে পরীমণিকে ধন্যবাদও জানালেন রাজ। বললেন, তাকে ধন্যবাদ দিতে চাই আমাকে আমার জীবনের সেরা অর্জন রাজ্যকে উপহার দেওয়ার জন্য।

তবে পরীমণি জানিয়েছিলেন ছেলে রাজ্যর যাবতীয় খরচ—মানে ভরণপোষণ থেকে শুরু করে আগামী দিনে পড়াশোনা- যা কিছু আছে সবই পরীমণি বহন করব। এ বাচ্চার ফুল অভিভাবকত্ব এখন তারই। তারপরও রাজ বললেন, রাজ্যের জন্য যা কিছু ভালো বাবা হিসাবে আজীবন তা করার চেষ্টা অব্যাহত থাকবে।

না। এখানেই থামেননি রাজ। অনুরোধ জানিয়েছেন তার শুভাকাঙ্ক্ষীদের প্রতি। বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের কাছে অনুরোধ, আমার বাচ্চার মায়ের অসম্মান হয় এমন কোনো কাজ থেকে বিরত থাকবেন আশা করি। একই সঙ্গে আগামীতে আমার ব্যক্তিগত জীবন একান্তই আমার থাকবে, সেই চেষ্টায় আপনাদের সহযোগিতা আশা করছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ডিভোর্স,পরীমণি,চিত্রনায়িকা,চিত্রনায়ক,শরিফুল রাজ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close