• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফের শাকিবের সঙ্গে এক সিনেমায় বলিউড অভিনেতা

প্রকাশ:  ১০ অক্টোবর ২০২৩, ১৮:৩৭
নিজস্ব প্রতিবেদক

পরিচালক অনন্য মামুনের নতুন নতুন সিনেমা ‘দরদ’-এ যুক্ত হয়েছেন বলিউড অভিনেতা রাহুল দেব। যে সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করবেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এর আগে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে শাকিবের সঙ্গে অভিনয় করেছিলেন এই অভিনেতা।

সম্পর্কিত খবর

    আগামী ২০ অক্টোবর থেকে শুরু হচ্ছে ‘দরদ’-এর শুটিং। ইতোমধ্যেই এই সিনেমায় কারা অভিনয় করবেন সেই তালিকা প্রকাশ করেছেন অনন্য মামুন। যেখানে নতুন করে যুক্ত হয়েছেন অভিনেতা রাহুল দেব।

    নির্মাতা অনন্য মামুন রাহুল দেবের অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘‘আমাদের ‘দরদ’সিনেমায় এবার যুক্ত হলেন রাহুল দেব। সামনে আরও অনেক কিছু আসবে। আর দ্রুতই আমরা কাজ শুরু করছি।’’

    অন্যদিকে গত রোববার ‘দরদ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। ওদিনই নির্মাতা জানান, বিগ বাজেটের এই সিনেমাটি ঈদ ছাড়াই পর্দায় আসবে।

    ‘দরদ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন সোনাল চৌহান। যিনি ইমরান হাসমি, প্রভাস, অমিতাভ বচ্চনসহ তামিল, তেলুগুর নামকরা অভিনেতাদের সঙ্গে অভিনয় করেছেন। আরও থাকবেন পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, দেব চন্দ্রিমা, লুৎফুর রহমান জর্জ, ইমতু, এলিনা শাম্মী, রিও প্রমুখ।

    শাকিবের ‘দরদ’-এ বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

    যেহেতু এটি প্যান ইন্ডিয়ান ছবি তাই ঈদ ছাড়াই বলিউড, তামিল, তেগুলুতে একযোগে মুক্তি দেয়া হবে বলে জানান অনন্য মামুন। খোঁজ নিয়ে জানা যায়, ঈদ ছাড়াও আগামী বছর ভ্যালেন্টাইন ডে উপলক্ষে সাইকো থ্রিলার এবং রোম্যান্টিক অ্যাকশন ধাঁচের গল্প তৈরি হতে যাওয়া ‘দরদ’ মুক্তি পাবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close